scorecardresearch
 

Ranvir Kapoor Sourav Ganguly: 'ফাইনালে মুখোমুখি হলে...' মোহনবাগানী সৌরভকে বার্তা মুম্বই-এর রণবীরের

শনিবার দুই গোলে ডার্বি (Kolkata Derby) জিতলেও, এটিকে মোহনবাগানের (ATK Mohun Bagan) কাছে মুম্বই সিটি এফসি (Mumbai City FC) শক্ত গাঁট। বারেবারে মুম্বইয়ের বিরুদ্ধে খেলতে গিয়ে সমস্যায় পড়তে হয়েছে সবুজ-মেরুন ব্রিগেডকে। এখনও অবধি ৬টা ম্যাচ খেলেছে দুই দল। একটাও ম্যাচ জিততে পারেনি মোহনবাগান।

Advertisement
ইডেনে সৌরভ ও রণবীর ইডেনে সৌরভ ও রণবীর
হাইলাইটস
  • মোহনবাগান কর্তা সৌরভকে বার্তা রণবীরের
  • কী বার্তা দিলেন তিনি?

শনিবার দুই গোলে ডার্বি (Kolkata Derby) জিতলেও, এটিকে মোহনবাগানের (ATK Mohun Bagan) কাছে মুম্বই সিটি এফসি (Mumbai City FC) শক্ত গাঁট। বারেবারে মুম্বইয়ের বিরুদ্ধে খেলতে গিয়ে সমস্যায় পড়তে হয়েছে সবুজ-মেরুন ব্রিগেডকে। এখনও অবধি ৬টা ম্যাচ খেলেছে দুই দল। একটাও ম্যাচ জিততে পারেনি মোহনবাগান। চারটে ম্যাচ হেরে গিয়েছে তারা। ড্র হয়েছে ২টি ম্যাচ। রবিবার ইডেনে দুই দলের দুই কর্তার মুখোমুখি সাক্ষাত। একদিকে তখন এটিকে মোহনবাগান কর্তা সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। আর অন্যদিকে অভিনেতা রণবীর কাপুর (Ranvir Kapoor)। 

কেরল ব্লাস্টার্সের বিরুদ্ধে জিতেই প্লে অফে নিজেদের জায়গা পাকা করে ফেলেছিলেন দিমিত্রি পেত্রাতোসরা। শনিবারের ডার্বি জিতে, তিন নম্বরে থেকে লিগ শেষ করলেন এটিকে মোহনবাগান ফুটবলাররা। ফলে প্লে অফে ওড়িশা এফসি-র বিরুদ্ধে নিজেদের ঘরের মাঠে খেলতে নামবে মোহনবাগান। ইতিমধ্যেই ২০ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে লিগ শিল্ড জিতে নিয়েছে মুম্বই সিটি এফসি। ২০ ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে তিন নম্বরে উঠে এসেছে মোহনবাগান। 

আরও পড়ুন: সৌরভের বায়োপিক নিয়ে বড় খবর, অভিনয় করছেন না রণবীর কাপুর

লিগ শিল্ড জেতার লক্ষ্য নিয়ে এই মরশুমে খেলতে নামলেও তা পূরণ হয়নি মোহনবাগানের। সেই জন্যই ইন্ডিয়ান সুপার লিগ জিতে দুধের সাধ ঘোলে মেটাতে চান প্রীতম কোটালরা। তবে সেক্ষেত্রে মুম্বই যদি ফাইনালে ওঠে তবে কী হবে? এটাই এখন প্রশ্ন সবুজ-মেরুন সমর্থকদের মধ্যে। রবিবার ইডেনে সৌরভের সামনে এই প্রশ্নের মুখেই পড়তে হয়েছিল বলিউড তারকাকে। উত্তরে রণবীর বলেন, 'ফাইনালে উঠলে দাদাকে শুভেচ্ছা জানাব।'

দুই তারকার সাক্ষাত
দুই তারকার সাক্ষাত

আরও পড়ুন: বায়োপিকে অভিনয়ের প্রস্তাবই পাননি রণবীর, তাহলে সৌরভের চরিত্রে কে?

Advertisement

 বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল যে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিকে অভিনয় করবেন রণবীর কাপুর। এমনকী অনেক সংবাদমাধ্যমের পক্ষ থেকে এটা নিশ্চিত খবর বলেও চালিয়ে দেওয়া হয়েছিল। কিন্তু রবিবার কলকাতায় এসে স্পষ্ট জানিয়ে দিলেন অভিনেতা যে তিনি সৌরভের বায়োপিকে কাজ করছেন না। যদিও মহারাজের প্রথম পছন্দ ছিল রণবীর কাপুর। তবে কলকাতায় এসে রণবীর কাপুর জানান যে তিনি সৌরভের বায়েপিকে কাজ করার কোনও প্রস্তাব পাননি। এখানে এসে দাদার সঙ্গে দেখা করে তাঁর ভালো লেগেছে। তবে তারই সঙ্গে রণবীর এও জানিয়েছেন যে তিনি কিশোর কুমারের বায়োপিকে নিয়ে কাজ করছেন এখন।  

Advertisement