scorecardresearch
 

Sania Mirza Instagram Post: ইনস্টাগ্রামে নতুন পোস্ট সানিয়ার, তবে কি শোয়েবের সঙ্গে বিচ্ছেদ হয়েই গেল?

শোয়েব মালিকের (Shoaib Malik) সঙ্গে বিবাহবিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা (Sania Mirza) বৃহস্পতিবার ইনস্টাগ্রামে (Instagram) নিজের একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে সানিয়াকে একটি পার্কে পোজ দিতে দেখা যায়।

Advertisement
ইনস্টাগ্রামে নতুন পোস্ট সানিয়ার ইনস্টাগ্রামে নতুন পোস্ট সানিয়ার
হাইলাইটস
  • পোস্টটি ১.৬ লাখেরও বেশি লাইক পেয়েছে
  • ২০১০ সালে সানিয়া ও শোয়েব বিয়ে করেন

শোয়েব মালিকের (Shoaib Malik) সঙ্গে বিবাহবিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা (Sania Mirza) বৃহস্পতিবার ইনস্টাগ্রামে (Instagram) নিজের একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে সানিয়াকে একটি পার্কে পোজ দিতে দেখা যায়। কমলা রঙের টি-শার্ট এবং কালো টাইট প্যান্ট পরে রয়েছেন এই টেনিস সুন্দরী। ইনস্টাগ্রাম পোস্টের ক্যাপশনে তিনি কিছু লেখেননি। পরিবর্তে হার্ট এবং ট্রি ইমোজি ব্যবহার করেছেন।

শেয়ার করার পর থেকে তাঁর পোস্টটি ১.৬ লাখেরও বেশি লাইক পেয়েছে। এদিকে, কমেন্ট সেকশনে নেটিজেনরা কমেন্ট করে ভরিয়ে দিচ্ছেন। অনেকেই লিখেছেন যে তাঁরা আশা করছেন সানিয়া এবং শোয়েবের বিবাহবিচ্ছেদের খবর মিথ্যা।

আরও পড়ুন:Sania Mirza-Shoaib Malik: শোয়েবের প্রথম স্ত্রীও ছিলেন ভারতীয়, তালাক না দিয়েই বিয়ে করেন সানিয়াকে!

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sania Mirza (@mirzasaniar)

সানিয়া বা শোয়েব কেউই বিচ্ছেদ জল্পনা নিয়ে কোনও মন্তব্য করেনননি এখনও পর্যন্ত। শোয়েবের সঙ্গে বিবাহবিচ্ছেদের জল্পনা আরও বেড়েছিল নেটমাধ্যমে সানিয়ার একটি পোস্টের পর। ইনস্টাগ্রামে সম্প্রতিক একটি পোস্টে টেনিস সুন্দরী লেখেন, 'ভাঙা হৃদয় কোথায় যায়? আল্লাহকে খুঁজে পাওয়ার জন্য।'

২০১০ সালে সানিয়া ও শোয়েব বিয়ে করেন। তারপর থেকে ১২ বছরের সম্পর্কের টানাপোড়েন। দু'জনের একটি চার বছরের ছেলে ইজহান মির্জা মালিকও রয়েছে।

Advertisement

 

Advertisement