scorecardresearch
 

Suresh Raina: গান গাইছেন মিস্টার IPL রায়না, VIRAL VIDEO

২২ গজে সাফল্যের সঙ্গে খেলেছেন, আর এবার সঙ্গীত চর্চা করছেন সুরেশ রায়না (Suresh Raina)। দিপাবলির আগে রোম্যান্টিক গান করতে দেখা গেল ভারতের প্রাক্তন মিডল অর্ডার ব্যাটারকে।

Advertisement
সুরেশ রায়না সুরেশ রায়না
হাইলাইটস
  • সুরেশ রায়নার নতুন গান
  • ভাইরাল ভিডিও

২২ গজে সাফল্যের সঙ্গে খেলেছেন, আর এবার সঙ্গীত চর্চা করছেন সুরেশ রায়না (Suresh Raina)। দিপাবলির আগে রোম্যান্টিক গান করতে দেখা গেল ভারতের প্রাক্তন মিডল অর্ডার ব্যাটারকে। যদিও এর আগেও বেশ কিছু সিনেমায় তাঁর গান শোনা গিয়েছে। শুক্রবার টুইটারে নিজের গান গাওয়ার ভিডিও পোস্ট করলেন রায়না। কিছুদিন আগেই লেজেন্ডস লিগের পার্টিতেও গান গাইতে সোনা গিয়েছিল রায়নাকে।

গান গাওয়ার ভিডিও পোস্ট করে রায়না লিখেছেন, 'মাঠের মধ্যে বল মারার পাশাপাশি গানের নোটটাও হিট করার চেষ্টা করছি। কিছুদিন আগেই দারুণ সুন্দর এই গানটা শুনলাম। মনে হল সকলের সঙ্গে শেয়ার করা উচিত। আশা করি আপনাদের ভাল লাগবে।'

কিছুদিন আগেই সমস্ত ধরনের ক্রিকেট থেকে অবসর নিয়েছেন সুরেশ রায়না। আইপিএল-এ (IPL) কমেন্ট্রি করতেও দেখা গিয়েছে তাঁকে। আর এবার গান করছেন চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) তারকা অলরাউন্ডার। গিটার হাতে গান রেকর্ড করতে দেখা গিয়েছে তাঁকে। তবে কবে সেই গান মুক্তি পাবে তা এখনও জানা যায়নি।

২০১৬ সালে ‘মেরুথিয়া গ্যাংস্টার্স’ সিনেমার গান 'তু মিলি সব মিলা' গেয়েছিলেন রায়না। এরপরেও একাধিক গান গেয়েছেন তিনি। 'বিটিয়া রানি', 'হসলা হাই রাখ', 'চুমু নেহি দিবায়ু', এই সমস্ত গানে গলা মেলাতে দেখা গিয়েছে রায়নাকে। ক্রিকেটের পর এবার গায়ক হিসেবেও সাফল্য পেতে চান রায়না। 

আইপিএল-এ ২০৫টি ম্যাচ খেলেছেন রায়না। তাঁর মোট রান ৫৫২৮। গড় ৩২.৫২। ৩৯টি হাফসেঞ্চুরি ও একটি সেঞ্চুরিও রয়েছে তাঁর। রায়নার স্ট্রাইক রেট ১৩৬.৭৬। আইপিএল-এ মোট ২৫টি উইকেটও রয়েছে রায়নার। শেষবার আইপিএল খেলেছিলেন ২০২১ মরশুমে। তবে সেই মরশুমটা একেবারেই ভাল যায়নি মিস্টার আইপিএল-এর জন্য। ভারতের হয়ে ১৮ টি টেস্ট, ২২৬টি একদিনের ম্যাচ খেলেছেন রায়না। জাতীয় দলের হয়ে ৭৮টি টি২০ ম্যাচ খেলার অভিজ্ঞতা ছিল তাঁর। টেস্টে ৭৬৮ রান করেছেন তিনি। একদিনের ম্যাচে ৫৬১৫ রান রয়েছে তাঁর। আর টি২০ ক্রিকেটে ১৬০৪ তান করেছেন রায়না।     

Advertisement

   

Advertisement