scorecardresearch
 

Syed Mushtaq Ali Trophy 2022: পরপর ৩ ম্যাচ জয়, ছত্তিসগড়কে ৫৩ রানে উড়িয়ে দিল বাংলা

সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে জিতেই চলেছে বাংলা। লক্ষীরতন শুক্লার দলের বাংলার দুরন্ত পারফরম্যান্সের সামনে একে একে উড়ে যাচ্ছে প্রতিপক্ষরা। বৃহস্পতিবার ছত্তিসগড়কে ৫৩ রানে উড়িয়ে দিলেন প্রদীপ্ত প্রামানিক শাহাবাজ আহমেদরা।

Advertisement
শাহবাজ আহমেদ শাহবাজ আহমেদ
হাইলাইটস
  • ফের জিতল বাংলা
  • ৫৩ রানে জয় বাংলার

সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে জিতেই চলেছে বাংলা। লক্ষীরতন শুক্লার দলের বাংলার দুরন্ত পারফরম্যান্সের সামনে একে একে উড়ে যাচ্ছে প্রতিপক্ষরা। বৃহস্পতিবার ছত্তিসগড়কে ৫৩ রানে উড়িয়ে দিলেন প্রদীপ্ত প্রামানিক শাহাবাজ আহমেদরা। আর এই জয়ের ফলে সৈয়দ মুস্তাক আলি ট্রফির নক আউটে যাওয়ার রাস্তা পরিষ্কার করে ফেলল অভিমূন‍্য ইশ্বরনরা। ম‍্যাচে এদিন বল হাতে দাপট দেখালেন স্পিনার প্রদীপ্ত প্রামাণিক। 

টসে জিতে এ দিন শুরুতে বল করার সিদ্ধান্ত নেয় ছত্তিসগড়। প্রথমে ব‍্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৬১ রান তোলে বাংলা। বাংলার হয়ে দুরন্ত পারফরম্যান্স শাহবাজ আহমেদের। মাত্র ২৮ বলে ৪৮ রান করে অপরাজিত থাকেন তিনি। ৩৩ রান করেন অভিমূন‍্য ঈশ্বরণ। বাংলার ওপেন রনজত সিং ভাল শুরু করেন। ২০ বলে ২১ রান করেন তিনি। ঈশ্বরণ ২৭ বলে ৩৩ রান করেন। ৭৩ রানে ৩ উইকেট হারালেও ঋত্বিক চৌধুরীকে সঙ্গে নিয়ে লড়াই চালাতে থাকেন শাহবাজ। ২৪ বলে ৩১ রান করেন ঋত্বিক। ৬ উইকেটে ১৬১ রান করে বাংলা। 

আরও পড়ুন: 'ভারত কারও নির্দেশে চলে না,' BCCI vs PCB বিতর্কে মুখ খুললেন অনুরাগ

জবাবে ব‍্যাট করতে নেমে ১০৮ রানে গুটিয়ে যায় ছত্তিসগড়ের ইনিংস। ছত্তিসগড়ের হয়ে ২৯ রান করেন অমনদীপ।  এছাড়া কেউই বড় রান করতে পারেননি। বাংলার হয়ে চার উইকেট নেন স্পিনার প্রদীপ্ত প্রামাণিক। দুটি করে উইকেট নেন আকাশদীপ এবং শাহবাজ আহমেদ। একটি করে উইকেট নেন মুকেশ কুমার এবং রবি কুমার।

আরও পড়ুন: 'ভারত না থাকলে...,' আশঙ্কায় PCB, VIRAL রামিজ রাজার VIDEO

এই জয়ের ফলে নক আউটের পথ আরও প্রশস্ত করে ফেলল বাংলা। 

Advertisement
Advertisement