scorecardresearch
 

Tokyo Olympics : ছিঃ! ম্যাচ জিততে রবির হাতে কামড় প্রতিদ্বন্দ্বীর, ছবি ভাইরাল

বুধবার পুরুষদের ৫৭ কেজি বিভাগে ফাইনালে উঠেছেন রবি কুমার দহিয়া। কিন্তু সেই লড়াইয়ের কিছু ছবি ও ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে (Ravi Kumar Dahiya)ছে। যেখানে দেখা যাচ্ছে প্রতিপক্ষ কুস্তিগীর (Kazakhstan Wrestler Biting) দীর্ঘক্ষণ ধরে রবি কুমারের হাত কামড়ে ধরে রাখে। যদিও তাতে একচুলও জমি ছাড়েননি রবি কুমার। ফাইনালে পৌঁছে রবি কুমার ইতিমধ্যেই দেশের জন্য পদক পাকা করে নিয়েছেন। এবার সকলের নজর ফাইনালে। 

Advertisement
রবি কুমার দাহিয়ার হাতে কামড় রবি কুমার দাহিয়ার হাতে কামড়
হাইলাইটস
  • রবি কুমার দাহিয়ার হাতে কামড় প্রতিপক্ষর
  • তারপরেও লড়াই ছাড়েননি রবি কুমার দাহিয়া
  • ফাইনালে লড়াই স্বর্ণপদকের জন্য

টোকিও অলিম্পিকে (Tokyo Olympics) বুধবার কুস্তিতে (Indian Wrestler) ভারতের জন্য দিনটা ভালই গিয়েছে। পুরুষদের ৫৭ কেজি বিভাগে ফাইনালে উঠেছেন রবি কুমার দাহিয়া। কিন্তু সেই লড়াইয়ের কিছু ছবি ও ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে (Ravi Kumar Dahiya)ছে। যেখানে দেখা যাচ্ছে প্রতিপক্ষ কুস্তিগীর (Kazakhstan Wrestler Biting) দীর্ঘক্ষণ ধরে রবি কুমারের হাত কামড়ে ধরে রাখে। যদিও তাতে একচুলও জমি ছাড়েননি রবি কুমার। ফাইনালে পৌঁছে রবি কুমার ইতিমধ্যেই দেশের জন্য পদক পাকা করে নিয়েছেন। এবার সকলের নজর ফাইনালে। 

সেমিফাইনাল কড়া টক্করের মধ্যে দিয়ে জয় পান রবি কুমার দাহিয়া। একসময় দেখা যায় প্রতিপক্ষ খেলোয়াড় কাজাখিস্তানের নুরিস্লাম সানায়েব রবিকে নিজের ওপর থেকে সরানোর জন্য তাঁর হাতে কামড়ে দিচ্ছেন। কিন্তু তারপরেও লড়াই চালিয়ে যান দহিয়া। 

হাত কামড়ের দাগ
হাত কামড়ের দাগ

এই ঘটনার রীতিমতো সমালোচনা করেছেন প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র সেওয়াগ। তিনি বলেন, এটা অনুচিত। কিন্তু কোনওভাবেই রবি কুমারকে দমানো যায়নি। কাজাখিস্তানের কুস্তিগীরের সমালোচনা করার পাশাপাশি রবিকে প্রশংসায় ভরিয়ে দেয় দেশের প্রাক্তন এই ক্রিকেটার।  

এই ঘটনার পর রবি কুমার দাহিয়ার হাতে রীতিমতো কামড়ানোর দাগ দেখা যায়। অন্যদিকে কাজাখিস্তানের কুস্তিগীরের ফ্যানরাও এই বিষয়টি ভাল চোখে দেখছেন না। তাঁরাও এই বিষয়ে তাঁদের অসন্তোষ জানিয়েছেন। কারণ ছবিতে সরাসরি দাহিয়াকে কামড়াতে দেখা গিয়েছে তাঁকে। 

Advertisement
হাত কামড়ের দাগ
হাত কামড়ের দাগ

প্রসঙ্গত, দাহিয়া ফাইনালে পৌঁছতেই টোকিও অলিম্পিকে ভারতের আরও একটি পদক নিশ্চিত হয়ে যায়। এরপর পর স্বর্ণপদকের লড়াইতে ফাইনালে নামবেন তিনি। এর আগে ভারতের হয়ে একক পদক জিতেছেন মীরাবাই চানু, পিভি সিন্ধু, লাভলিনা বোরগোহেন। 

 

Advertisement