scorecardresearch
 

Airtel, Jio ও Vi-এর একমাস ভ্যালিডিটির নয়া প্ল্যান, দেখুন কোনটি সেরা

১ মাসের ভ্যালিডিটি যুক্ত প্ল্যান লঞ্চ করেছে Airtel, Jio এবং Vi (ভোডাফোন আইডিয়া)। জিও এনেছে একমাসের ভ্যালিডিটি যুক্ত প্ল্যান। আর ভোডাফোন আইডিয়া এনেছে ৩০ ও ৩১ দিনের ২টি প্ল্যান। আবার ৩০ দিনের প্ল্যান এনেছে এয়ারটেল।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • ১ মাস ভ্যালিডিটির প্ল্যান নিয়ে এসেছে ৩ সংস্থা
  • প্রতিটি প্ল্যানের মূল্যই আলাদা
  • জেনে নিন সমস্ত সুযোগ সুবিধা

Trai-এর নির্দেশের পর ১ মাসের ভ্যালিডিটি যুক্ত প্ল্যান লঞ্চ করেছে Airtel, Jio এবং Vi (ভোডাফোন আইডিয়া)। জিও এনেছে একমাসের ভ্যালিডিটি যুক্ত প্ল্যান। আর ভোডাফোন আইডিয়া এনেছে ৩০ ও ৩১ দিনের ২টি প্ল্যান। আবার ৩০ দিনের প্ল্যান এনেছে এয়ারটেল। চলুন বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক প্ল্যানগুলির বিষয়ে। 

Airtel-এর ৩১৯ টাকার প্ল্যান 
এই প্ল্যানটিতে ৩০ দিনের ভ্যালিটিডি দেওয়া হচ্ছে ইউজারদের। Airtel Recharge Plan গ্রাহকরা ২ জিবি ডেটা পাচ্ছেন। তাছাড়া আনলিমিটেড কলিং ও দৈনিক ১০০টি SMS-ও দেওয়া হচ্ছে। সঙ্গে একমাসের জন্য Amazon Prime Videos মোবাইল এডিশানের ট্রায়াল এবং Wynk Music-এর সাবসক্রিপশানও দেওয়া হচ্ছে এই প্ল্যানে। 

Jio-র ২৫৯ টাকার প্ল্যান 
২৫৯ টাকায় একমাসের প্ল্যান নিয়ে এসেছে জিও। এই প্ল্যানে ১.৫ জিবি ডেটা পাচ্ছেন ইউজাররা। সঙ্গে রয়েছে দৈনিক ১০০টি SMS। তাছাড়া আনলিমিটেড ভয়েস কলিং-ও রয়েছে। ডেলি লিমিট শেষ হওয়ার পর ৬৪Kbps স্পিডে ডেটা পাবেন ইউজাররা। এই প্ল্যানে Jio Apps-এর সাবসক্রিপশানও পাচ্ছেন গ্রাহকর। 

Vi-এর প্ল্যান 
এই সংস্থা ৩০ ও ৩১ দিনের ২টি প্ল্যান নিয়ে এসেছে। ৩২৭ টাকায় দেওয়া হচ্ছে ৩০ দিনের ভ্যালিডিটি যুক্ত প্ল্যান। এতে রয়েছে আনলিমিটেড কল, ১০০ SMS এবং মোট ২৫ জিবি ডেটা। অন্যদিকে ৩৩৭ টাকায় ৩১ দিনের ভ্যালিডিটি যুক্ত প্ল্যান দিচ্ছে সংস্থা। এতে রয়েছে আনলিমিটেড কল, ১০০ SMS এবং ২৮ জিবি ডেটা। এরসঙ্গে Vi Movies ও টিভি অ্যাপের সাবসক্রিপসানও পাচ্ছেন গ্রাহকরা। 

আরও পড়ুনপড়ুয়াদের সঙ্গে গানের তালে নেচে উঠলেন এই মহিলা IAS, ভিডিও Viral


 

Advertisement