scorecardresearch
 

Amazon Great Indian Festival Sale 2022: Amazon-এ ফের মহা সেল, সস্তায় টিভি, মোবাইল-সহ নানা জিনিস কেনার সুযোগ

Amazon-এ ফের দারুণ অফার, সস্তায় টিভি-মোবাইল সহ নানা জিনিস মিলবে। কারণ শুরু হতে চলেছে আমাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল। কোম্পানি এ মাসেই নতুন সেল শুরু করতে চলেছে। যার মধ্যে একাধিক ইলেকট্রনিক্স জিনিস বড় ডিসকাউন্ট অফারে পাওয়া যাবে।

Advertisement
amazon গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল amazon গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল
হাইলাইটস
  • Amazon-এ ফের মহা সেল
  • সস্তায় টিভি-মোবাইল সহ নানা জিনিস কেনার সুযোগ
  • একাধিক বাড়তি ছাড়ের সুবিধাও রয়েছে

Amazon Great Indian Festival Sale 2022: আমাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল ২০২২ খুব দ্রুত শুরু হতে চলেছে। কোম্পানি এ মাসেই নতুন সেল শুরু করতে চলেছে। যার মধ্যে একাধিক ইলেকট্রনিক্স জিনিস বড় ডিসকাউন্ট অফারে পাওয়া যাবে। ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon প্রত্যেক বছর সেপ্টেম্বর-অক্টোবর মাসে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে নানা অফার নিয়ে আসে। এটি কোম্পানির বার্ষিক সেলসের মধ্যে অন্য়তম। যার মধ্যে অনেক বড় বড় অফার পাওয়া যায়।

আরও পড়ুনঃ Tomato Eating Alert: গায়ে দুর্গন্ধ-কিডনিতে পাথর, বেশি টমেটো খেলে যা যা হতে পারে...

এই সেলের আগে কোম্পানি, কিক স্টার্টার (Kick Starter Deal) ডিল লাইভ করে দিয়েছে। যদিও এখনও আমাজনের (amazon) তরফ থেকে সেলের তারিখ ঘোষণা করা হয়নি। কিন্তু আপনি কিক স্টার্টার সেলের ফায়দা তুলতে পারবেন। আসুন আমরা জেনে নেই এই সেল এবং আমাজন সেল এর মধ্যে কী বিশেষত্ব থাকবে?

আমাজনের সঙ্গে জড়িত বিশেষ বিষয়

গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল আপনাকে একাধিক আকর্ষণীয় ডিসকাউন্ট দেবে। এখানে আপনি টিভি থেকে নিয়ে স্মার্টফোন পর্যন্ত সস্তায় কিনতে পারবেন। সেখানে কথা বলতে গেলে এর মধ্যে আপনি কিছু নির্বাচিত প্রোডাক্টসের মধ্যেই অফার পাবেন। কোম্পানি এটি মাইক্রোসাইট লাইভ করেছে। যাতে গিয়ে আপনি আপনার অফার চেক করে নিতে পারবেন।

কিক স্টার্টার সেলে আপনি  Oppo A54 কে ৯ হাজার ৮৯১ টাকা স্টার্টিং প্রাইসে কিনতে পারবেন। এছাড়া Realme 50i-এও ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। Redmi 9 Activ-এও অফার পাওয়া যাচ্ছে। সেলে home appliance এর উপরে ডিসকাউন্ট রয়েছে। এখানে আপনি ১১ হাজার ৪৯০ টাকার স্টার্টিং প্রাইসে ফ্রিজ কিনতে পারবেন। আবার এর উপরে EMI এর সুবিধাও পাবেন।

আরও পড়ুনঃ Weight loss: ফুচকা খেয়েও ৯৩ কেজি থেকে সোজা ৬৮ কেজি হলেন এই মহিলা, কী ডায়েটে?

Advertisement

আমাজন সেলে পাওয়া যাচ্ছে কার্ডের অফারও

এই সেলে আপনাকে এসবিআই কার্ডে অফার দিচ্ছে। যদি আপনার কাছে SBI কার্ড থাকে, তাহলে কিক স্টার্টার এবং amazon great indian festival সেলে 10 percent instant ছাড়ের সুবিধা আপনি পাবেন। এই ইনস্ট্যান্ট ডিসকাউন্ট নিয়ে কিছু শর্ত রয়েছে। অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল মোবাইল ফোন ক্যাটাগরিতে ডিসকাউন্টের জন্য আপনাকে কমপক্ষে ৫ হাজার টাকার শপিং করতে হবে। সেখানে সেলে একটি কার্ডে আপনার ম্যাক্সিমাম ১৭৫০ টাকার ডিসকাউন্ট পাওয়া যাবে। এছাড়া আরও অতিরিক্ত ১৫০০ টাকার ডিসকাউন্ট পেতে পারবেন। যদি ৩০ হাজার টাকার বেশি শপিং করেন তাহলে।

 

 

Advertisement