scorecardresearch
 

লঞ্চ হতেই ডাউনলোড তালিকার শীর্ষে ট্রাম্পের এই App, কী আছে?

এই অ্যাপটি চালু হওয়ার সঙ্গে সঙ্গে সোশাল মিডিয়ায় সক্রিয় হয়েছেন ডোনাল্ড ট্রাম্প। গতবছর আমেরিকায় হিংসার ঘটনার পর তাঁকে অনেক সোশাল মিডিয়া প্ল্যাটফর্মে নিষিদ্ধ করে দেয়। কিন্তু এবার নিজেই অ্যাপ লঞ্চ করিয়ে সেখানে সক্রিয় হয়ে উঠলেন ট্রাম্প।

Advertisement
ট্রাম্পের অ্যাপ ট্রাম্পের অ্যাপ
হাইলাইটস
  • প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কোম্পানি Truth Social অ্যাপ চালু করেছে
  • লঞ্চ হওয়ামাত্র এই অ্যপ বেশ সাড়া ফেলে দিয়েছে
  • অ্যাপেলে স্টোরে ডাউনলোড তালিকার শীর্ষে এসেছে ওই অ্যাপ

প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কোম্পানি Truth Social অ্যাপ চালু করেছে। লঞ্চ হওয়া মাত্র অ্যাপটি সাড়া ফেলে দিয়েছে। বর্তমানে অ্যাপল অ্যাপ স্টোরে এই অ্যাপ ডাউনলোড করা যাচ্ছে। 

এই অ্যাপটি চালু হওয়ার সঙ্গে সঙ্গে সোশাল মিডিয়ায় সক্রিয় হয়েছেন ডোনাল্ড ট্রাম্প। গতবছর আমেরিকায় হিংসার ঘটনার পর তাঁকে অনেক সোশাল মিডিয়া প্ল্যাটফর্মে নিষিদ্ধ করে দেয়। কিন্তু এবার নিজেই অ্যাপ লঞ্চ করিয়ে সেখানে সক্রিয় হয়ে উঠলেন ট্রাম্প। বিনামূল্যে এই অ্যাপ ডাউনলোড করা যাচ্ছে। 

আরও পড়ুন : হিমাচল প্রদেশে বিস্ফোরণ, ঝলসে ৭ জনের মৃত্যু

এদিকে এই অ্যাপ লঞ্চ হওয়ার পরই তা সাড়া ফেলে দিয়েছে।  সোমবার সকালে এই অ্যাপ অ্যাপল স্টোরে ফ্রি অ্যাপের তালিকায় শীর্ষে ছিল। যে ব্যবহারকারীরা এই অ্যাপটির জন্য প্রি-রেজিস্টার করেছেন, অ্যাপল ডিভাইসে স্বয়ংক্রিয়ভাবে তা ডাউনলোড হবে। 
অনেক ইউজারের অভিযোগ, এই অ্যাপ ডাউনলোড করতে সমস্যা হচ্ছে। আবার অনেকের এও অভিযোগ, এই অ্যাপ ডাউনলোডের পর অপেক্ষা করতে বলা হচ্ছে। যেখানে লেখা রয়েছে, উচ্চ চাহিদার কারণে আমরা আপনাকে অপেক্ষা তালিকায় রেখেছি।

আরও পড়ুন : আনিস কাণ্ডে সাসপেন্ড ৩ পুলিশকর্মী, মৃতের বাড়ি গেল না SIT

Truth Social-এর মূল কোম্পানি ট্রাম্প মিডিয়া অ্যান্ড টেকনোলজি গ্রুপ। এই দায়িত্বে রয়েছে ডেভিন নুনেস। তিনি গতকাল এক বিবৃতিতে বলেন, 'এই সপ্তাহে আমরা অ্যাপটি অ্যাপল অ্যাপ স্টোরে নিয়ে আসব। এটি দুর্দান্ত অ্যাপ। কারণ প্রচুর লোক এই প্ল্যাটফর্মে যোগ দিতে চলেছেন।' 

 

Advertisement