scorecardresearch
 

Ola Scooter Price: আসতে না আসতেই স্কুটারের দাম বাড়াল ওলা, কলকাতায় কত পড়ছে?

ওলা ইলেকট্রিক সিইও ভাবীশ আগরওয়াল ১০ জনকে গেরুয়া রঙে একটি ওলা ইলেকট্রিক স্কুটার দেওয়ার ঘোষণা করেছেন। এই সুযোগ তাঁরাই পাবেন যাঁরা একবার চার্জ দিয়ে ২০০ কিলোমিটার চালাতে পারবেন।

Advertisement
দাম বাড়ল ওলা স্কুটারের। দাম বাড়ল ওলা স্কুটারের।
হাইলাইটস
  • ওলা স্কুটার কেনার উইন্ডো ২১ মে থেকে খুলে গিয়েছে।
  • লঞ্চের পর প্রথমবার দাম বাড়াল ওলা।

Ola স্কুটার কেনার সুযোগ। খুলে গিয়েছে স্কুটার ক্রয়ের উইন্ডো। তবে এবার ক্রেতাদের অতিরিক্ত খসাতে হবে। Ola S1 Pro-এর দাম বেড়ে গিয়েছে ১০ হাজার টাকা। গত বছরের ১৫ আগস্ট এই বৈদ্যুতিক স্কুটারটি লঞ্চের পর প্রথমবার দাম বাড়াল ওলা।

Ola S1 Pro-এর দাম ১০,০০ টাকা বেড়ে হয়েছে ১,৩৯,৯৯৯ টাকা । যদিও কোম্পানি তাদের এন্ট্রি লেভেল ওলা স্কুটার Ola S1-এর দামে কোনও পরিবর্তন করেনি। এই নতুন দরে অন্তর্ভূক্ত রয়েছে রাজ্য ও  FAME-2 ভর্তুকি। ওলা স্কুটারের দাম  একেক এক রাজ্যে এক এক রকম। দিল্লিতে Ola S1-এর দাম হতে চলেছে ৮৫,০৯৯ টাকা এবং Ola S1 Pro-এর দাম ১,২০,১৪৯ টাকা। গুজরাটে Ola S1-এর দাম ৭৯,৯৯৯ টাকা এবং Ola S1 Pro-এর দাম  ১,১৯,৯৯৯ টাকা। মহারাষ্ট্রে Ola S1-এর দাম ৯৪,৯৯৯ টাকা এবং Ola S1 Pro-এর দাম ১,২৯,৯৯৯ টাকা। রাজস্থানে Ola S1-এর দাম ৮৯,৯৬৮ টাকা এবং Ola S1 Pro-এর দাম ১,২৯,১০৫ টাকা। দেশের অন্যান্য রাজ্যে Ola S1-এর দাম ৯৯,৯৯৯ টাকা এবং Ola S1 Pro-এর দাম ১,৩৯,৯৯৯ টাকা। 

পুরনো ও নতুন দামের তালিকা
পুরনো ও নতুন দামের তালিকা

ওলা স্কুটার কেনার উইন্ডো ২১ মে থেকে খুলে গিয়েছে। তৃতীয়বার স্কুটার ক্রয়ের সুযোগ দিল সংস্থা। মাসিক ২,৯৯৯ টাকার কিস্তিতে কিনতে পারেন স্কুটার। 

বিনামূল্যে স্কুটার

ওলা ইলেকট্রিক সিইও ভাবীশ আগরওয়াল ১০ জনকে গেরুয়া রঙে একটি ওলা ইলেকট্রিক স্কুটার দেওয়ার ঘোষণা করেছেন। এই সুযোগ তাঁরাই পাবেন যাঁরা একবার চার্জ দিয়ে ২০০ কিলোমিটার চালাতে পারবেন। টুইটে ভবীশ বলেছেন, ১০০টিরও বেশি নাম পেয়েছেন। সমস্ত তথ্য যাচাই করে ১০জনকে গেরুয়া স্কুটার দেওয়া হবে।

Advertisement
ভাবীশের টুইট
ভাবীশের টুইট

আরও পড়ুন- নতুন রূপে স্প্লেন্ডার, দুর্দান্ত সব ফিচার, দাম কত? 

Advertisement