scorecardresearch
 

Jio: Jio-র ধামাকা অফার, খুবই সস্তায় প্রতিদিন ২ জিবি ডেটা; জানুন প্ল্যানগুলি

Jio: Jio-এর পোর্টফোলিওতে বেশ কিছু রিচার্জ প্ল্যান পাওয়া যাচ্ছে। কোম্পানি ১ GB, ২ GB এবং ১.৫ GB দৈনিক ডেটা সহ বেশ কয়েকটি প্ল্যান অফার করছে। এই প্ল্যানগুলিতে ব্যবহারকারীরা প্রতিদিনের ডেটার সঙ্গে ভয়েস কলিং এবং এসএমএস সুবিধাও দিচ্ছে।

Advertisement
জিও জিও
হাইলাইটস
  • Jio-র ধামাকা অফার
  • খুবই সস্তায় প্রতিদিন ২ জিবি ডেটা
  • জানুন বিস্তারিত তথ্য

Jio-এর পোর্টফোলিওতে বেশ কিছু রিচার্জ প্ল্যান পাওয়া যাচ্ছে। কোম্পানি ১ GB, ২ GB এবং ১.৫ GB দৈনিক ডেটা সহ বেশ কয়েকটি প্ল্যান অফার করছে। এই প্ল্যানগুলিতে ব্যবহারকারীরা প্রতিদিনের ডেটার সঙ্গে ভয়েস কলিং এবং এসএমএস সুবিধাও দিচ্ছে। Jio এই রিচার্জ প্ল্যানগুলির সঙ্গে অনেক অ্যাপের অ্যাক্সেসও দিচ্ছে। আপনি প্রতিদিন ২ GB ডেটা সহ Jio প্ল্যান ব্যবহার করে দেখতে পারবেন। এই প্ল্যানগুলি ২৪৯ টাকা থেকে শুরু হচ্ছে। কোম্পানির পোর্টফোলিওতে এক বছর পর্যন্ত বৈধতার একটি প্ল্যান রয়েছে। 

জিওর সবচেয়ে সস্তা বিকল্প
আপনি যদি একটি সস্তা রিচার্জ প্ল্যানগুলির মধ্যে একটি ২৪৯ টাকার রিচার্জ প্ল্যান। এই প্ল্যানে প্রতিদিনি ২ জিবি করে ডেটা মিলবে। ব্যবহারকারীরা প্রতিদিন ১০০ SMS পান। রিচার্জ প্ল্যান আনলিমিটেড ভয়েস কলিং অফার রয়েছে।  Jio প্ল্যানের বৈধতা ২৩ দিন মোট ৪৬ জিবি ডেটা মিলবে এই প্ল্যানে। এর সঙ্গে জিও টিভি, জিও সিনেমা, জিও ক্লাউড এবং জিও সিকিউরিটির জন্য অ্যাপগুলির অ্যাক্সেস মিলবে

২৯৯ টাকায় কী পাবেন
Jio-এর এই রিচার্জ প্ল্যানটি বৈধতা ২৮ দিনের। এই প্ল্যানে ব্যবহারকারীরা আনলিমিটেড ভয়েস কলিং, দৈনিক ২ GB ডেটা এবং ১০০ SMS এর মতো অফার পান। ২ GB ডেটা সীমা শেষ হওয়ার পরে, ব্যবহারকারীরা ৬৪ Kbps গতিতে ডেটা পাবেন। এতে Jio অ্যাপের সাবস্ক্রিপশনও বিনামূল্যে পাওয়া যাচ্ছে।

Jio-এর ৫৩৩ টাকার প্ল্যান
Jio-এর এই রিচার্জ প্ল্যানে ব্যবহারকারীরা ৫৬ দিনের সময়সীমা পান। এই প্ল্যানে ব্যবহারকারীরা ১১২GB ডেটা পাবেন। আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিনের এসএমএসের পাশাপাশি, ব্যবহারকারীরা এই প্ল্যানে Jio অ্যাপ্লিকেশনগুলিতে অ্যাক্সেস মিলবে।

Advertisement