scorecardresearch
 

Amazon-এ শুরু মোবাইল সেল ধামাকা, ৪০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট

Amazon এ শুরু মোবাইল সেল ধামাকা, ৪০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট। সব ফোনেই রয়েছে নানা রকম ছাড়। কিছু ফোনে ৪০ শতাংশ পর্যন্ত ছাড়।

Advertisement
আমাজন সেল আমাজন সেল
হাইলাইটস
  • Amazon এ শুরু মোবাইল সেল ধামাকা
  • ৪০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট
  • সব ফোনেই দারুণ ছাড়

E commerce প্ল্যাটফর্ম অ্যামাজন Amazon-র নতুন সেল শুরু হয়ে গিয়েছে। ১০ এপ্রিল অর্থাৎ আজ থেকে ফোন ফেস্ট সেল শুরু হয়ে গিয়েছে। যা ১৪ এপ্রিল পর্যন্ত চলবে। এই স্মার্টফোন এবং মোবাইল এক্সেসরিজ এর উপর ৪০ পার্সেন্ট পর্যন্ত ডিসকাউন্ট দিচ্ছে। Amazon সেলে১০ শতাংশ ডিসকাউন্ট এসবিআই ক্রেডিট কার্ড এবং ইএমআই ট্রানজাকশন এর উপর পাওয়া যাবে। এছাড়া কনজিউমার এক্সচেঞ্জ অফারের নো কস্ট ইএমআই তে সুবিধা পাওয়া যাবে। অর্থাৎ সেলে আপনি এটি পোর্টেবল প্রাইসের হেডসেট কিনতে পারেন। আসুন জেনে নিই সেলে পাওয়া যাবে সমস্ত অফারগুলি।

১০ হাজার টাকার কমে মিলছে এই ফোনগুলি

যদি আপনি অ্যাফোর্ডেবল এবং বাজেট ফোন কিনতে প্ল্যানিং করতে থাকেন। তাহলে আমাজন সেলে আপনি একাধিক অপশন পাবেন। সেলের টেকনো ফাইভ স্মার্টফোন ৫ হাজার ৯৪০ টাকা থেকে শুরু হচ্ছে। এই হ্যান্ডসেটের প্রাইস ৬ হাজার ৫৯৯ টাকা এবং এরপর ডিসকাউন্ট এবং অন্যান্য অফার মিলছে। ৬৯৯৯ টাকা দামের রেডমি নাইন এ স্পোর্ট কে আপনি ৬২৯৯ টাকা দামের ডিসকাউন্ট এর পর কিনতে পারেন। টেকনো স্পার্ক আপনি সেলে ৯০০০ টাকাতে কিনতে পারেন। এর দাম ৯ হাজার ৯৯৯ টাকা।

১০,০০০ টাকার উপর কী আছে অপশন?

সেখানে যদি আপনার বাজেট ১০ হাজার টাকার উপর হয়, তাহলে আপনি রিয়েলমি নাজরো ৫০এ আপনি ১০ হাজার ৫৬৫ টাকা থেকে কিনতে পারেন। যেখানে ১২.৯৯৯ টাকা দামের রেডমি নোট ইলেভেন স্মার্টফোন ১১,৯৯৯ টাকাতে পাওয়া যাচ্ছে। ওপো এফ ও.ান ১৯৯৯ টাকা দামে কিনতে পারবেন। যার দাম ১০ হাজার ৯৯৯ টাকা, Redmi 10 Prime ১২ হাজার ৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

মিড রেঞ্জে আসছে এই অফার

২০ হাজার বা এর উপর বাজেটের ট্রেন্ডিং প্লাটফর্মে বেশকিছু অফার রয়েছে। ওয়ান প্লাস সিই২ ৫জি  কে আপনি ২১৯৯৯ টাকাতে কিনতে পারেন। যার দাম ২৩ হাজার ৯৯৯ টাকা। ৬৪ মেগাপিক্সেল এন ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এর সঙ্গে পাওয়া যাচ্ছে। জিও মিনি ৫ হাজার ৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। ওয়ানপ্লাস ৯৯৯৯ টাকায় কিনতে পারেন।

Advertisement

Xiaomi 11 Lite NE 5G আপনি ২০ হাজার ৯৯৯ টাকায় কিনতে পারেন। এছাড়া ওয়ান প্লাসের ফ্ল্যাগশিপ স্মার্টফোন এবং অ্যাপেলের আইফোন অফার রয়েছে। আপনি আইকিউওও ডিভাইসও ডিসকাউন্টে কিনতে পারবেন। আরও বিস্তারিত জানতে হলে এবং কোনটা কখন কীভাবে কিনবেন আমাজনের ওয়েবসাইটে গিয়ে লগইন করুন।

 

Advertisement