scorecardresearch
 

পয়লা বৈশাখে বাড়িতেই আনিয়ে নিন পাঁচতারা হোটেলের রাজকীয় পঞ্চব্যাঞ্জন!

নববর্ষে রসনাতৃপ্তি এখন আরও সহজ। নারকেল পোস্ত বড়া, মাংসের কাটলেট মাছের চপ, এঁচোড়ের কালিয়া, ফুলকপির রোস্ট, ছানার ডালনা, কষা মাংস, মুরগি এমন আরও অনেক জিভে জল আনা পাঁচতারা হোটেলের খাওয়ারের সম্ভার এখন এক ফোনে পৌঁছে যাবে আপনার বাড়ি!

Advertisement
Poila Boishakh Menu: পয়লা বৈশাখে পাঁচতারায়, কব্জি ডুবিয়ে রাজকীয় ভোজের সুযোগ বাঙালির! Poila Boishakh Menu: পয়লা বৈশাখে পাঁচতারায়, কব্জি ডুবিয়ে রাজকীয় ভোজের সুযোগ বাঙালির!
হাইলাইটস
  • নববর্ষে রসনাতৃপ্তি এখন আরও সহজ।
  • পাঁচতারায় থাকছে কব্জি ডুবিয়ে রাজকীয় ভুড়ি ভোজের সুযোগ, পয়লা বৈশাখ উপলক্ষে আমিষ, নিরামিষ ও সি ফুডের খালি।
  • সন্ধে ৭.৩০ থেকে থাকছে নৈশভোজের ব্যবস্থা।

নববর্ষে রসনাতৃপ্তি এখন আরও সহজ। পয়লা বৈশাখ উপলক্ষে খাদ্যরসিকদের জন্য দেদার খাওয়ারের আয়োজন হয়েছে তাজ বেঙ্গল ও ভিভান্তা কলকাতাতে। খাদ্যরসিক বাঙালীর উৎসবে চাই কব্জি ডুবিয়ে পেটপুজো। তাই এবার পয়লা বৈশাখে কলকাতার দুই পাঁচতারা হোটেল তাজ বেঙ্গল ও ভিভান্তা কলকাতা সুস্বাদু খাওয়ারের আয়োজন করেছে।  
তাজ বেঙ্গলের সোনারগাঁও রেস্তোরাঁতে থাকছে পয়লা বৈশাখ উপলক্ষে আমিষ, নিরামিষ ও সি ফুডের খালি। দুপুর ১২.৩০ থেকে ৩.১৫ পর্যন্ত ছিল মধ্যাহ্নভোজনের ব্যবস্থা আর সন্ধে ৭.৩০ থেকে থাকছে নৈশভোজের ব্যবস্থা। আমিষ খালিতে থাকছে খাসির মাংসের গিলাসী, পার্শে মাছের তেল ঝাল, রাঁধুনি মুরগি, মাছের চপ আর নিরামিষ থলিতে থাকছে পটোলের দোলমা, ফুলকপির রোস্ট, এঁচোড়ের কালিয়া, পালংশাক বড়ির চচ্চড়ি, ডালের কচুরী। সি ফুড থালিতে থাকছে চিংড়ি, সর্ষেবাটা ভেটকি, পার্শে মাছের তেল ঝাল। নিরামিষ, আমিষ ও সি ফুড থালির খরচ ২৪০০ থেকে ৩২০০ টাকা।

TAJ BENGAL

এছাড়া ভিভান্তা কলকাতা আয়োজন করেছে নববর্ষের মধ্যাহ্নভোজ যেখানে বিশেষ আকর্ষণ হল লাইভ রবীন্দ্রসংগীত ও বাউলগীতি। মিন্ট রেস্তোরাঁতে থাকছে মনপসন্দ খাবারের বিশাল আয়োজন যেমন পোয়া ভেটকীর কচুরি, জাফরানি নারকেল দুধ ভাপা ইলিশ, আম সর্ষে পাবদা, ঢাকাই মাংসের তেহারি, রসমালাই চিজকেক ও এমন আরও অনেক কিছুই। মকটেল-সহ বুফের ক্ষেত্রে খরচ পড়বে ১৫৯৯ টাকা আর ২৩৯৯ টাকায় বুফে পাওয়া যাবে মনের মতো বেভারেজের সঙ্গে।  

TAJ BENGAL

ঘরে বসেই এই পয়লা বৈশাখে পাঁচতারা হোটেলের খাওয়ার ইচ্ছেও পূরণ করা যাবে, এই সুবিধে দিচ্ছে কিউমিন। কলকাতার তাজ বেঙ্গল হোক বা ভিভান্তা, জিভে জল আনা সব পাঁচতারা হোটেলের খাওয়ার এখন এক ফোনে পৌঁছে যাবে আপনার বাড়ি। নারকেল পোস্ত বড়া, মাংসের কাটলেট মাছের চপ, এঁচোড়ের কালিয়া, ফুলকপির রোস্ট, ছানার ডালনা, কষা মাংস, মুরগি এমন আরও অনেক খাওয়ারের সম্ভার- আর সে ক্ষেত্রে দুজনের খাওয়ার অর্ডার করতে খরচ ২২০০ টাকা আর চারজন হলে একটু কম, মোট ৪০০০ টাকা। এ বিষয়ে বিশদে জানতে কল করতে পারেন টোলফ্রি ১৮০০২৬৬৭৬৪৬ নম্বরে। ভিভান্তা কলকাতা থেকেও রকমারি খাওয়ার অর্ডার করতে পারেন।
 

Advertisement

Advertisement