scorecardresearch
 

SI Recruitment 2022: প্রচুর সাব ইন্সস্পেক্টর নিয়োগ, মাইনে লাখের উপরে, কী ভাবে আবেদন?

SI Recruitment 2022: উত্তরাখণ্ডে রাজ্য পুলিশ বিভাগে সাব ইন্সপেক্টর, গুলমানায়ক এবং ফায়ার অফিসার (২) পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই নিয়োগের মাধ্যমে মোট ২২১টি শূন্য পদে নিয়োগ দেওয়া হবে। এর জন্য অনলাইন আবেদনের প্রক্রিয়া শুরু হয়েছে।

Advertisement
উত্তরাখণ্ডে পুলিশ এসআই নিয়োগ উত্তরাখণ্ডে পুলিশ এসআই নিয়োগ
হাইলাইটস
  • প্রচুর সাব ইন্সস্পেক্টর নিয়োগ
  • মাইনে লাখের উপরে, কী ভাবে আবেদন?
  • জানুন বিস্তারিত তথ্য

উত্তরাখণ্ডে রাজ্য পুলিশ বিভাগে সাব ইন্সপেক্টর, গুলমানায়ক এবং ফায়ার অফিসার (২) পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই নিয়োগের মাধ্যমে মোট ২২১টি শূন্য পদে নিয়োগ দেওয়া হবে। এর জন্য অনলাইন আবেদনের প্রক্রিয়া শুরু হয়েছে। আবেদনের শেষ তারিখ ২১শে ফেব্রুয়ারি ২০২২। আগ্রহী প্রার্থীরা প্রকাশিত বিজ্ঞপ্তিতে যোগ্যতার মানদণ্ড, প্রয়োজনীয় তারিখ, পরীক্ষার প্যাটার্ন ইত্যাদি সম্পর্কে তথ্য পরীক্ষা করে আবেদন জমা দিন।

SI Recruitment 2022: প্রকাশিত পদের বিশদ বিবরণ

সাব-ইন্সপেক্টর - ৬৫টি পদ
সাব-ইন্সপেক্টর গোয়েন্দা - ৪৩টি পদ
গুলমানায়ক - ৮৯টি পদ
ফায়ার অফিসার (২) - ২৪টি পদ
মোট ২২১টি পোস্ট

SI Recruitment 2022: গুরুত্বপূর্ণ তারিখ

বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ - ৩ জানুয়ারি ২০২২
অনলাইন আবেদনের শুরুর তারিখ - ৮ জানুয়ারি ২০২২
আবেদনের শেষ তারিখ - ২১ ফেব্রুয়ারি ২০২২

কীভাবে হবে নিয়োগ প্রক্রিয়া

৪ ধাপে নিয়োগ প্রক্রিয়ার মাধ্যমে প্রার্থীদের নির্বাচন করা হবে। প্রার্থীদের একটি লিখিত পরীক্ষা, শারীরিক মান পরীক্ষা, নথি যাচাইকরণ এবং মেডিকেল পরীক্ষার মধ্য দিয়ে যেতে হবে। আবেদনের জন্য কোনো ফি দিতে হবে না। পদের জন্য দ্বাদশ পাশ এবং স্নাতক প্রার্থীরা এই নিয়োগের জন্য আবেদন করার যোগ্য। বয়সসীমা ২১ বছর থেকে ২৮ বছরের মধ্যে হতে হবে। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের ৪৪,৯০০ টাকা থেকে ১,৪২,৪০০ টাকা পর্যন্ত মাসিক বেতনে নিয়োগ দেওয়া হবে। অন্যান্য সমস্ত তথ্য প্রার্থীরা বিজ্ঞপ্তিতে দেখতে পারেন।

Advertisement