scorecardresearch
 

Bangladesh: মন ভাঙলেন না কারওর, দুই প্রেমিকাকে বিয়ে করলেন বাঙালি তরুণ

দুই প্রেমিকাকে পাশাপাশি বসিয়ে বিয়ে করলেন বছর পঁচিশের রোহিনী চন্দ্র বর্মন রনি নামে এক যুবক। গত বুধবার, ২০ এপ্রিল বাংলাদেশের পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়নের লক্ষীদ্বার এলাকায় রনির বাড়িতে হয় আনুষ্ঠানিক বিবাহ অনুষ্ঠান। উপস্থিত ছিল দুই প্রেমিকার পরিবারও। যুবকের এই বিয়ের কাহিনি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • দুই প্রেমিকাকে পাশাপাশি বসিয়ে বিয়ে করলেন বছর পঁচিশের রোহিনী চন্দ্র বর্মন রনি নামে এক যুবক
  • যুবকের এই বিয়ের কাহিনি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল
  • তিন পরিবারের উপস্থিতিতে ঘটা করে দুই প্রেমিকাকে বিয়ে করেন রনি

Bangladesh: দুই প্রেমিকাকে পাশাপাশি বসিয়ে বিয়ে করলেন বছর পঁচিশের রোহিনী চন্দ্র বর্মন রনি নামে এক যুবক। গত বুধবার, ২০ এপ্রিল বাংলাদেশের পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়নের লক্ষ্মীদ্বার এলাকায় রনির বাড়িতে হয় আনুষ্ঠানিক বিবাহ অনুষ্ঠান। উপস্থিত ছিল দুই প্রেমিকার পরিবারও। যুবকের এই বিয়ের কাহিনি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

বাংলদেশের এক সংবাদমাধ্যম থেকে জানা গেছে, বছর কুড়ির ইতি রানীর সঙ্গে দীর্ঘদিনের প্রেমের সম্পর্কে ছিলেন রোহিনী চন্দ্র বর্মন রনি। বিষয়টি কাকপক্ষীতেও টের পেতে দেননি তাঁরা। কিছুদিন পর মমতা রানী নামে অষ্টাদশীর আরও এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে রনির। নতুন প্রেমিকা মমতার সঙ্গে দেখা করতে গিয়ে বাধে বিপত্তি। হাতেনাতে ধরা পড়ে যান রনি।

তাই মমতার সঙ্গেই রনির বিয়ে পাকা করে ফেলে পরিবারের লোক। এদিকে, মমতা ও রনির বিয়ের আয়োজনের খবর পেয়ে ছুটে আসেন স্ত্রী ইতি। রনির বাড়ির সামনেই শুরু করেন অনশন। বিষয়টি জলঘোলা হতেই দুই প্রেমিকার সঙ্গেই রনির বিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। এরপর তিন পরিবারের উপস্থিতিতে ঘটা করে দুই প্রেমিকাকে বিয়ে করেন রনি।

সংবাদমাধ্যম সূত্রে খবর, রনির বাবার নাম যামিনী চন্দ্র বর্মন। এ ঘটনায় তিন পরিবারের কারও কোনও অভিযোগ ছিল না। তবে তাঁদের এই বিয়ের কাহিনিতে চাঞ্চল্য তৈরি হয়েছে।

রনির বাবা জানান, "যেহেতু আগের বিয়ের বিষয়ে কিছু জানা ছিল না, তাই নতুন করে আমি আবার বিয়ের আয়োজন করেছি।" ইতি এবং মমতার বাড়ি থেকেও কোনও অভিযোগ ছিল না বলেই জানা গেছে।

Advertisement