scorecardresearch
 

মাছ নয়, জালে উঠল 'খাজানা', রাতারাতি ধনকুবের জেলেরা!

জেলেদের জালে আইফোনের (iphone) বেশকিছু বাক্স উঠে আসে। সেই বাক্সগুলিতে ছিল বেশকিছু আইফোন, আইপ্যাড ও ম্যাকবুক। জেলেদের মধ্যে একজন এই ঘটনার ভিডিও করে টিকটকে শেয়ার করেন। ভিডিওর ক্যাপশানে তিনি লেখেন, 'ভাগ্য এভাবেই বদলায়'।

Advertisement
ছবি সূত্র-টিকটক ছবি সূত্র-টিকটক
হাইলাইটস
  • জেলেদের জালে উঠল বাক্স
  • খুলতেই মিলল অ্যাপেলের প্রোডাক্ট
  • টিকটকে ভিডিও ভাইরাল

মাছ ধরতে গিয়ে জীবন বদলে গেল জেলেদের। ঘটনাটি ইন্দোনেশিয়ার। সেখানকার একদল জেলে মাছ ধরতে গিয়েছিল। কিন্তু জালে মাছের বদলে যা উঠল তাতে গোটা জীবনটাই বদল গেল তাঁদের। মাছের পরিবর্তে তাঁদের জালে বেশকিছু বাক্স আটকে যায়। আর সেগুলি খুলতেই কার্যত চোখ কপালে উঠে যায় তাঁদের। 

স্থানীয় একটি সংবাদ ওয়েবসাইট Suara জানাচ্ছে, জেলেদের জালে আইফোনের (iphone) বেশকিছু বাক্স উঠে আসে। সেই বাক্সগুলিতে ছিল বেশকিছু আইফোন, আইপ্যাড ও ম্যাকবুক। জেলেদের মধ্যে একজন এই ঘটনার ভিডিও করে টিকটকে শেয়ার করেন। ভিডিওর ক্যাপশানে তিনি লেখেন, 'ভাগ্য এভাবেই বদলায়'। ভিডিওতে দেখা যাচ্ছে যে, নৌকোয় অনেক বাক্স পড়ে আছে। আর জেলেরা হাতে আইফোন, আইপ্যাড (Ipad) ধরে রয়েছেন। ভিডিওটি দ্রুত ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। 

ছবি সূত্র-টিকটক
ছবি সূত্র-টিকটক

রিপোর্টে জানা গিয়েছে, জেলেদের একটি দল নদীতে মাছ ধরতে গিয়েছিল। সেইসময় তাঁরা জলে ভাসতে থাকা কিছু বাক্স দেখতে পান। এরপরেই সেগুলিকে নৌকোয় তুলে নেন জেলেরা। বাক্সগুলি খুলতেই চক্ষু চড়কগাছ জেলেদের। সেগুলি অ্যাপলের প্রোডাক্টে ভর্তি ছিল। তাতে ছিল আইফোন, আইপ্যাড ও ম্যাকবুক (macbook)। 

ছবি সূত্র-টিকটক
ছবি সূত্র-টিকটক

টিকটকে (tiktok) ইতিমধ্যেই ভিডিওটি ১.৮ মিলিয়নের বেশি দেখা হয়ে গিয়েছে। লাইক করেছেন প্রায় ১ লক্ষ ২০ হাজার মানুষ। 

 

Advertisement