scorecardresearch
 

এক ভাইয়ের মাথার উপর উল্টো আরেক ভাই, ব্যালেন্সের 'হাড় হিম' Video Viral

৩৭ বছরের Giang Quoc Co এবং ৩২ বছরের Giang Quoc Nghiep সম্পর্কে দুই ভাই। গত ২৩ ডিসেম্বর তাঁরা স্পেনের গিরোনায় সেন্ট মেরিস ক্যাথেড্রালের সামনে Acrobatic Stunt করেন। সেই স্টান্টের একটি ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। 

Advertisement
ছবি সূত্র-ইউটিউব স্ক্রিনশট ছবি সূত্র-ইউটিউব স্ক্রিনশট
হাইলাইটস
  • ৫৩ সেকেন্ডে চড়লেন ১০০ সিঁড়ি
  • গড়লেন গিনেস ওয়ার্ল্ড রেকর্ড
  • ইতিমধ্যেই ভিডিও ভাইরাল

ভিয়েতনামের বাসিন্দা দুই ভাই ব্যালেন্সের মাধ্যমে এমন কলাকৌশল দেখালেন যা দেখে আপনি অবাক হয়ে যাবেন। এক ভাই অপর ভাইকে নিজের মাথায় নিয়ে মাত্র ৫৩ সেকেন্ডে ১০০টি সিঁড়ি দিয়ে ওপরে উঠলেন। এর মধ্যে দিয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ডেও নিজেদের নাম নথিভুক্ত করলেন তাঁরা। ৩৭ বছরের Giang Quoc Co এবং ৩২ বছরের Giang Quoc Nghiep সম্পর্কে দুই ভাই। গত ২৩ ডিসেম্বর তাঁরা স্পেনের গিরোনায় সেন্ট মেরিস ক্যাথেড্রালের সামনে Acrobatic Stunt করেন। সেই স্টান্টের একটি ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। 

ভিডিওতে দেখা যাচ্ছে কীভাবে এক ভাইয়ের মাথার ওপরে অপর ভাই উল্টো হয়ে মাথা দিয়ে ব্যালেন্স করে রয়েছেন। একগুচ্ছে ক্যামেরার সামনে মাত্র ৫৩ সেকেন্ডে ১০০টি সিঁড়ি চড়েন তাঁরা। 

এই আগে ২০১৬ সালে এই দুই ভাই ৫২ সেকেন্ডে ৯০টি সিঁড়ি চড়েন। একটি ভিডিওতে তাঁরা বলেন, "আজ আমাদের খুব ভাল অনুভূতি হচ্ছে। অদ্ভূত অনুভূতি হচ্ছে। কারণ এখন আমরা ৫৩ সেকেন্ডে ১০০ সিঁড়ি চড়তে পেরেছি। আমরা এমনটা ভাবিওনি। আমাদের আশা, সবাই এই দিনটি মনে রাখবেন।"

তাঁরা আরও বলেন, আবহাওয়া খুব ঠান্ডা থাকে এবং তাঁরা সকাল থেকে রাত পর্যন্ত অনুশীলন করেন। এটা তাঁদের পরিশ্রমের ফল বলেই মনে করছেন তাঁরা। 

 

Advertisement