scorecardresearch
 

দুধ দিচ্ছে না মোষ, পুলিশের কাছে নালিশ কৃষকের! ভিডিও Viral

ডিএসপি অরবিন্দ শাহ আরও জানান, "আমি থানার ভারপ্রাপ্ত আধিকারিককে বলেছিলাম কোনও পশুচিকিৎসককে নিয়ে ওই গ্রামবাসীকে সাহায্য করতে। কিন্তু রবিবার সকালে ফের গ্রামবাসীরা থানায় গিয়ে পুলিশকে ধন্যবাদ দেন এবং জানান এদিন সকালে দুধ দিয়েছে মোষটি।" 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • মোষ দুধ না দেওয়ায় পুলিশের দ্বারস্থ কৃষক
  • মোষের ওপর জাদুবিদ্যা প্রয়োগের সন্দেহ
  • অবশেষে রবিবার দুধ দিল মোষ

দুধ দিচ্ছে না মোষ, পুলিশের কাছে নালিশ জানালেন মোষের মালিক। আজব এই ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ভিন্দে। এমনকী মোষের ওপরে জাদুবিদ্যার প্রভাব থাকতে পারে বলেও পুলিশের কাছে সন্দেহ প্রকাশ করেন পেশায় কৃষক ওই মোষের মালিক। পুলিশের কাছে সাহায্য চাওয়ার ভিডিওটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। 

সংবাদ সংস্থা পিটিআই-এর দাবি ডিএসপি অরবিন্দ শাহ জানান, "বাবুলাল জাটভ নামে এক গ্রামবাসী শনিবার নয়াগাঁও থাানায় অভিযোগ জানিয়েছেন যে তাঁর মোষ গত কয়েকদিন ধরে দুধ দিচ্ছে না।" বাবুলাল আরও জানায়, অন্যান্য গ্রামবাসীরা তাঁকে বলেছেন যে মোষটিকে হয়তো জাদুবিদ্যার মাধ্যমে প্রভাবিত করা হয়েছে। 

অভিযোগ জানানোর ৪ ঘণ্টা পরে ফের মোষটিকে নিয়ে থানায় যান ওই কৃষক এবং আরও একবার পুলিশের কাছে সাহায্য চান তিনি। এই বিষয়ে ডিএসপি অরবিন্দ শাহ আরও জানান, "আমি থানার ভারপ্রাপ্ত আধিকারিককে বলেছিলাম কোনও পশুচিকিৎসককে নিয়ে ওই গ্রামবাসীকে সাহায্য করতে। কিন্তু রবিবার সকালে ফের গ্রামবাসীরা থানায় গিয়ে পুলিশকে ধন্যবাদ দেন এবং জানান এদিন সকালে দুধ দিয়েছে মোষটি।" 

 

Advertisement