scorecardresearch
 

Manike Mage Hithe গাইতে গিয়ে এ কী করে বসলেন ইনি! Viral Video

মানিকা মাগে হিথে গানের তালে কাঁপছে আসমুদ্র হিমাচল। সিংহলী গায়িকা ইয়োহানি ডি' সিলভার এই গান সোশ্যাল মিডিয়ায় তুমুল গতিতে ভাইরাল হয়েছে। গানটি প্রবল সাড়া ফেলেছে ভারত, বাংলাদেশের মতো দেশগুলিতেও। গানটির তালে তাল মেলাতে দেখা গিয়েছে অনেককে।

Advertisement
সিংহলী গায়িকা ইয়োহানি সিংহলী গায়িকা ইয়োহানি
হাইলাইটস
  • গাইতে গিয়ে এ কী করে বসলেন
  • ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়
  • দেখুন ভাইরাল ভিডিও

মানিকা মাগে হিথে গানের তালে কাঁপছে আসমুদ্র হিমাচল। সিংহলী গায়িকা ইয়োহানি ডি' সিলভার এই গান সোশ্যাল মিডিয়ায় তুমুল গতিতে ভাইরাল হয়েছে। গানটি প্রবল সাড়া ফেলেছে ভারত, বাংলাদেশের মতো দেশগুলিতেও। গানটির তালে তাল মেলাতে দেখা গিয়েছে অনেককে। ভাষা বুঝতে না পেরে অনেকে ভুল সংলাপও গেয়েছেন। এমন প্রচুর ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেখা গিয়েছে। এবার সোশ্যাল মিডিয়ায় তেমনই এক ভিডিও দেখা গেল। ইনস্টাতে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে মানিকা মাগে হিথে গানের তালে সুর মেলাচ্ছেন এক ব্যক্তি। কিন্তু গান তো আর গাওয়া হচ্ছে না, তার বদলে কী হচ্ছে সেটারই উত্তর খুঁজছে সোশ্যাল মিডিয়া। 

 

এই ব্যক্তির গানের কোনও শব্দই বোঝা যাচ্ছে না। কিন্তু ভিডিওটি দেখলে হেসে লুটোপুটি খাবেন সকলেই। আবার ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে রানু মণ্ডলের পরে নতুন ট্যালেন্ট সামনে এসেছে। প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় এমনই এক ভাইরাল ভিডিওকে ঘিরে সেই সময়ে শিরোনামে চলে এসেছিলেন রানু মণ্ডল। তারপরেই বলিউডে হিমেশের সঙ্গে গান গাওয়া, এর পরবর্তী কাহিনী সকলেই জানেন। তবে রানু মণ্ডলের প্রথম ভাইরাল গানটিতে সুরেলা কন্ঠ ছিল। কিন্তু মানিকা মাগে হিথের ভাইরাল গানটিতে আদৌ তেমন কিছু নেই। তবে ভিডিওটি প্রবল গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় জুড়ে। 

Advertisement

তবে শুধু এবারই নয়, এর আগেও মানিকা মাগে হিথে গানটিকে ঘিরে প্রচুর ভিডিও ভাইরাল হয়েছে। কিন্তু বেশিরভাগ ভিডিওতেই কেউ এই গানটির শব্দগুলি বুঝতে পারেননি। ফলে অন্যরকম শব্দ গেয়ে সুর মেলানোর তাল করেছেন। এই ভিডিওর ক্ষেত্রেও তাই হয়েছে। তাতে বিষয়টি সম্পূর্ণ অন্যরকন হয়ে গিয়েছে। গানের ভিডিও বদলে যাচ্ছে হাসির ভিডিওতে। সিংহলী গায়িকা ইয়োহানি ডি' সিলভার এই গানটি বলা যায় বিশ্বজুড়ে ভাইরাল হয়েছে। প্রায় মাসখানেক আগে তিনি ভারতে এসেছিলেন। হিন্দি, বাংলা, তামিল-সহ বিভিন্ন ভাষায় গানটি গেয়েছেন বিভিন্ন গায়করা। এখনও বলা যায় যে মানিকা মাগে হিথের জ্বরে কাঁপছেন সকলে। 

Advertisement