scorecardresearch
 

Pawri Ho Rahi Hai স্টাইলে তৃণমূলকে কটাক্ষ নাড্ডার! দেখুন ভাইরাল ভিডিও

পাওরি হো রেহি হে। সোশ্যাল মিডিয়া জুড়ে গত কয়েকদিন ধরেই ভাইরাল এই ভিডিওটি। ক্রিকেটার শুরু করে বিনোদন জগত। সকলেই গা ভাসাচ্ছেন এই ট্রেন্ডে। এবার সেই ভাইরাল কথা শোনা যাচ্ছে রাজনীতিতে, তাও আবার বাংলাকে ঘিরে। সম্প্রতি জেপি নাড্ডা বাংলায় একটি সভা করেন।

Advertisement
বিজেপি সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। ফাইল ছবি-ইন্ডিয়া টুডে বিজেপি সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। ফাইল ছবি-ইন্ডিয়া টুডে
হাইলাইটস
  • pawri ho rahi hai স্টাইলে তৃণমূলকে কটাক্ষ নাড্ডার
  • ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়
  • এক বিজেপি নেতা ট্যুইটারে পোস্ট করেন

পাওরি হো রেহি হে। সোশ্যাল মিডিয়া জুড়ে গত কয়েকদিন ধরেই ভাইরাল এই ভিডিওটি। ক্রিকেটার শুরু করে বিনোদন জগত। সকলেই গা ভাসাচ্ছেন এই ট্রেন্ডে। এবার সেই ভাইরাল কথা শোনা যাচ্ছে রাজনীতিতে, তাও আবার বাংলাকে ঘিরে। সম্প্রতি জেপি নাড্ডা বাংলায় একটি সভা করেন। সেখানে তিনি, এটা বাংলার জনতা, এখানে সব আমরা রয়েছি, এখানে বাংলার পরিবর্তনের জন্য তৈরি হচ্ছি। বিজেপি নেতা তেজন্দর সিং বাগ্গা এটি ট্যুইট করেন। তারপরেই কার্যত ভাইরাল হয়ে যায়। পাওরি স্টাইলে এভাবে তৃণমূলকে কটাক্ষ করবেন নাড্ডা, তা ভাবতেও পারেননি কেউ।

আরও পড়ুন, pawri ho rahi hai! কী এই pawri, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

কী এই পাওরি

জানা গিয়েছে, ওই যুবতীর নাম দাননি। পাকিস্তানের বাসিন্দা দাননি পেশায় কনটেন্ট এডিটর। ভ্যালেন্টাইন্স ডের দিন বন্ধুদের সঙ্গে পার্টি করতে গিয়েছিলেন তিনি। সেখানেই একটি ভিডিও নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আপলোড করেন। ভিডিওতে দাননি বলেন, এটা আমার গাড়ি, এটা আমি, আর এখানে পাভরি (পার্টি) হচ্ছে। মুহূর্তের মধ্যে সেই ভিডিও ভাইরাল হয়ে যায়। বিষয়টি নিয়ে একটি গানও বানিয়েছেন যশরাজ মুখাতে। তিনি মজার গান পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। বিষয়টি নিয়ে তিনি পাভরি গান সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন, সেই গানটি প্রচুর লাইক ও শেয়ার হয়েছে। 

 

ভাইরাল ভিডিও

তবে আচমকা পার্টির জায়গায় কেন ওই যুবতী পাওরি শব্দ ব্যবহার করেছেন সেটা এখনও স্পষ্ট নয়। বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে হাসিঠাট্টা। বেশ কিছু নেটিজেন মজার সুরে বলেছেন,মুখে সুপারি নিয়ে হয়তো ওই যুবতী এই ভিডিও করেছেন। আবার অনেকে ভিডিওটি নিয়ে মিম বানাচ্ছে। ভারতেও প্রচুর মিম তৈরি হয়েছে এই ভিডিওটি নিয়ে। দাননি ইনস্টা অ্যাকাউন্টে প্রায় কয়েক লাখ লোক দেখেছেন এই ভিডিওটি। ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে প্রচুর ফলোয়ারও বেড়ে গিয়েছে দাননির। এবার সেই পাওরির ছোঁয়া ভারতীয় রাজনীতিতে। বলা চলে, জেপি নাড্ডার হাত ধরে বাংলার রাজনীতিতেও চলে এল পাওরি হো রেহি হে।

Advertisement

Advertisement