scorecardresearch
 

Ranu Mondal: ফের ভাইরাল রাণু মণ্ডল, ‘বাচপান কা প্যায়ার’-এ কাবু নেট দুনিয়া

“জানে মেরি জানেমন বাচপান কা পেয়ার ভুল নেহি জানা রে…”- সহদেব ডোরডি নামে এক বাচ্চার এই গান ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে অত্যন্ত ভাইরাল হয়েছে। সেই গান গেয়েই ফের একবার নেট দুনিয়ায় ঝড় তুললেন রাণাঘাটের লতা মঙ্গেশকর।

Advertisement
ফের একবার খবরের শিরোনামে রাণু মণ্ডল ফের একবার খবরের শিরোনামে রাণু মণ্ডল
হাইলাইটস
  • ফের একবার খবরের শিরোনামে রাণু মণ্ডল
  • গান গেয়ে মুগ্ধ করলেন সকলকে
  • শুনুন রাণুর ‘বাচপান কা প্যায়ার’


রাণু মণ্ডল, এই নামটির সঙ্গে সকলেই প্রায় পরিচিত। স্টেশনে গান গাওয়া রাণু একদিন সোশ্যাল মিডিয়ায় হাত ধরে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন। ভাইরাল হয়ে রাতারাতি তারকা বনে যান রাণাঘাটের রাণু মণ্ডল।  কোনরকম তালিম ছাড়া  তিনি যেভাবে গান গেয়েছিলেন তাতে মুগ্ধ হয়ে গিয়েছিলেন নেটিজেনরা। ‘এক প্যায়ার কা নাগমা ‘র জন্য রাতারাতি লতাকন্ঠী হিসেবেও পরিচিতি পান তিনি। মেলে সঙ্গীত পরিচালক মেশ রেশমিয়ার সঙ্গে গান গাওয়ার সুযোগও। তবে যেমন করে উদয় হয়েছিলেন তেমনি একসময় মিলিয়ে যান রাণু মণ্ডল। মুম্বই ছেড়ে রাণাঘাটের ভাঙা বাড়িতেই কয়েক বছর ধরে দিন কাটছিল তাঁর। তবে সেই রাণু আবার একবার নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গেলেন। সৌজন্যে ‘বাচপান কা প্যায়ার’!

 

“জানে মেরি জানেমন বাচপান কা পেয়ার ভুল নেহি জানা রে…”- সহদেব ডোরডি নামে এক  বাচ্চার এই গান ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে অত্যন্ত ভাইরাল হয়েছে। সেই গান গেয়েই ফের একবার নেট দুনিয়ায় ঝড় তুললেন রাণাঘাটের লতা মঙ্গেশকর।

 

সম্প্রতি এক ব্লগার রানু মণ্ডলের  বাড়ি গিয়েছিলেন। মাঝে মাঝে ছোট-বড় অনেক ইউটিউবার তার বাড়ি যান। সেরকমি এক ইউটিউবার তার বাড়ি গিয়ে নতুন করে সামনে নিয়ে এলেন রানু মণ্ডলের প্রতিভাকে। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে রানু মণ্ডল নিজের কন্ঠে গান গাইছেন ‘বাচপান কা পেয়ার’। 

সাধারনত রানু মণ্ডলকে আর স্টেজ শো তে দেখা যায় না, সেরম কোনো গান গাওয়ার সুযোগও পান না। উল্কার গতিতে যেমন তাঁর উত্থান হয়েছিল, তেমনি সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে খিল্লিও কম হয়নি।  নিজের দুব্যবহারের জন্য আকাশ থেকে মাটিতে এসে পড়তে হয়েছিল রাণু মণ্ডলকে। তবে বহুদিন পর তাঁকে ফের পুরনো মেজাজে দেখে আপ্লুত নেটিজেনরা। 

Advertisement

 

Advertisement