scorecardresearch
 

সারমেয়র প্রভুভক্তি, মা-কে মারছে ছেলে, পোষ্যটি যা করল...

মা-কে মারছে ছেলে, আর পোষ্যটি ওই মহিলাকে বাঁচাবার চেষ্টা করছে। জানা গিয়েছে নল্লাম্মল নামে ওই মহিলা তাঁর স্বামীর মৃত্যুর পর পোন্নারিপট্টিতে একাই বসবাস করেন। তিনি আগেই তাঁর জমি ছেলের নামে লিখে দিয়েছেন। MNREGA প্রকল্পের আওতায় কাজ করে নিজের খরচ চালান তিনি। 

Advertisement
মারধরের মুহূর্তের ছবি মারধরের মুহূর্তের ছবি
হাইলাইটস
  • মা-কে রাস্তায় ফেলে মারল ছেলে
  • বাঁচানোর আপ্রাণ চেষ্টা সারমেয়র
  • তামিলনাড়ুর ভিডিও ভাইরাল

সারমেয়র প্রভুভক্তির পরিচয় সিনেমায় প্রায়শই দেখা যায়। তবে এবার বাস্তবেও তেমনটাই দেখা গেল। তামিলনাড়ুর নামক্কল শহরে এমনই চিত্র ধরা পড়ল। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও। তাতে দেখা যাচ্ছে, মা-কে মারছে ছেলে, আর পোষ্যটি ওই মহিলাকে বাঁচাবার চেষ্টা করছে। জানা গিয়েছে নল্লাম্মল নামে ওই মহিলা তাঁর স্বামীর মৃত্যুর পর পোন্নারিপট্টিতে একাই বসবাস করেন। তিনি আগেই তাঁর জমি ছেলের নামে লিখে দিয়েছেন। MNREGA প্রকল্পের আওতায় কাজ করে নিজের খরচ চালান তিনি। 

জানা গিয়েছে, বাড়িতেই ৩ লক্ষ টাকা জমিয়েছিলেন নল্লাম্মল। অভিযোগ, এবার মায়ের থেকে তাঁর বাড়ি ও রোজগারের সেই অর্থও চেয়ে বসে ছেলে শানমুগাম। আর সেই টাকা হাতানোর জন্যই মাকে রাস্তায় ফেলে মারধর ও বাড়ির চাবি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে সে। তখনই তল্লাম্মলের বাচানোর জন্য তাঁর পোষ্যটিকে আপ্রাণ চেষ্টা করতে দেখা গেল। 

যদিও শানমুগামের স্ত্রী ও অন্যান্য আত্মীয়রা সারমেয়টিকে সেখান থেকে তাড়িয়ে দেয়। তারপর রাস্তায় আহত অবস্থায় পড়ে থাকতে দেখা যায় তল্লাম্মলকে। তাঁকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। যদিও ইতিমধ্যেই ভাইরাল ভিডিওর ভিত্তিতে অভিযুক্ত ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। তবে শানমুগামের স্ত্রী এখনও পলাতক। তার খোঁজে তল্লাশি শুরু হয়েছে।   

 

Advertisement