scorecardresearch
 

Burj Khalifa: বুর্জ খলিফার চূড়ায় অভিনেতা!, ২৭২২ ফুট উচ্চতায় তুললেন ছবি

১৬০ তলার ওই বিল্ডিংটির উচ্চতা ২,৭২২ ফুট। ৫২ বছরের উইল স্মিথকে তারই উপরে চড়তে দেখা গিয়েছে। ইউটিউব শো 'বেস্ট শেপ অফ মাই লাইফ'-এর একটি এপিসোডের জন্য বুর্জ খলিফার মাথায় চড়েন তিনি। ছবিতে তাঁকে বুর্জ খলিফার মাথায় দুই হাত ছড়িয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে।

Advertisement
বুর্জ খলিফার মাথায় উইল স্মিথ বুর্জ খলিফার মাথায় উইল স্মিথ
হাইলাইটস
  • বুর্জ খলিফার মাথায় উইল স্মিথ
  • দু'হাত ছড়িয়ে তুললেন ছবি
  • ইউটিউব সিরিজের জন্য সারলেন শ্যুটিং

বিশ্বের উচ্চতম ইমারতগুলির অন্যতম বুর্জ খলিফার (Burj Khalifa) মাথায় দাঁড়িয়ে থাকতে দেখা গেল হলিউড অভিনেতা উইল স্মিথকে (Will Smith)। ইউটিউবের একটি সিরিজের জন্য বুর্জ খলিফার মাথায় চড়েন স্মিথ। আর সোশ্যাল মিডিয়ায় সেইসব ছবি দেখে তাঁর ফ্যানেদের চক্ষু চড়কগাছ। 

ডেইলি মেলের একটি রিপোর্ট অনুযায়ী, ১৬০ তলার ওই বিল্ডিংটির উচ্চতা ২,৭২২ ফুট। ৫২ বছরের উইল স্মিথকে তারই উপরে চড়তে দেখা গিয়েছে। ইউটিউব শো 'বেস্ট শেপ অফ মাই লাইফ'-এর একটি এপিসোডের জন্য বুর্জ খলিফার মাথায় চড়েন তিনি। ছবিতে তাঁকে বুর্জ খলিফার মাথায় দুই হাত ছড়িয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। আবার অন্য একটি ছবিতে তাঁকে বিল্ডিং-এর মাথায় বসে থাকতেও দেখা গিয়েছে। এই শ্যুটের জন্য লস এঞ্জেলেস থেকে দুবাইতে গিয়েছিলেন তিনি। 

বুর্জ খলিফার মাথায় উইল স্মিথ
বুর্জ খলিফার মাথায় উইল স্মিথ

প্রসঙ্গত উইল স্মিথ হলেন একজন মার্কিন অভিনেতা। তিনি ৫টি গোল্ডেন গ্লোব ও ২টি অ্যাকাডেমি পুরস্কারের জন্য মনোনীত হয়েছেন। তাছাড়া ৪টি গ্র্যামিও ইতিমধ্যেই রয়েছে তাঁর ঝুলিতে।

এর আগে বুর্জ খলিফার মাথায় উঠে একটি বিজ্ঞাপনের শ্যুটিং করেছিলেন এক মহিলা। সেই ভিডিও ভাইরালও হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। 


 

Advertisement