scorecardresearch
 

একটা মোজাই ধরিয়ে দিল স্বামীর পরকীয়া! স্ত্রীর Video Viral

অফিসের বিজনেস ট্যুরে প্রাক্তন প্রেমিকার সঙ্গে ছিলেন বিবাহিত এক ব্যক্তি। কিন্তু বাড়ি এসে বেমালুম সেই খবর চেপে যান স্ত্রীয়ের কাছে। কিন্তু ব্যাগপত্র গোছানোর সময়ে স্ত্রী এমন কিছু প্রমাণ পান, যাতে তাঁর বুঝতে আর সন্দেহ থাকে না যে স্বামী প্রতারণা করছেন। ইতিমধ্যে ওই মহিলা গোটা ঘটনাটি বলে সোশ্যাল মিডিয়ায় ভিডিও আপলোড করেছেন।

Advertisement
স্বামীর প্রতারণা ধরলেন স্ত্রী। প্রতীকী ছবি স্বামীর প্রতারণা ধরলেন স্ত্রী। প্রতীকী ছবি
হাইলাইটস
  • একটা মোজাই ধরিয়ে দিল স্বামীর পরকীয়া
  • স্ত্রীর Video Viral
  • জানুন বিস্তারিত তথ্য

অফিসের বিজনেস ট্যুরে প্রাক্তন প্রেমিকার সঙ্গে ছিলেন বিবাহিত এক ব্যক্তি। কিন্তু বাড়ি এসে বেমালুম সেই খবর চেপে যান স্ত্রীয়ের কাছে। কিন্তু ব্যাগপত্র গোছানোর সময়ে স্ত্রী এমন কিছু প্রমাণ পান, যাতে তাঁর বুঝতে আর সন্দেহ থাকে না যে স্বামী প্রতারণা করছেন। ইতিমধ্যে ওই মহিলা গোটা ঘটনাটি বলে সোশ্যাল মিডিয়ায় ভিডিও আপলোড করেছেন। সেই ভিডিওটি এখন ভাইরাল।

কী জানাচ্ছেন ওই মহিলা

বেকি নামের এই মহিলার মতে, তাঁর অফিসে কর্মরত প্রাক্তন প্রেমিকার সঙ্গে তাঁর স্বামীর সম্পর্ক রয়েছে। ব্যবসায়িক সফরে বান্ধবীর সঙ্গে হোটেলে ছিলেন ওই ব্যক্তি। বিষয়টি জানতে পেরে বেকি তাঁর স্বামীকে জিজ্ঞেস করলে স্বামী বলেন, প্রাক্তন প্রেমিকার প্রতি আমার কোনও আগ্রহ নেই। একই হোটেলে থাকা সত্ত্বেও আমাদের আলাদা রুম রয়েছে। এরপর বেকি হোটেলের নাম জিজ্ঞেস করলে স্বামী হোটেলের নাম বলেননি, কারণ বেকি হোটেলে ফোন করে জিজ্ঞাসা করতে পারতেন যে দুটি রুম আলাদা নাকি দুজনেই একই রুমে থাকেন। স্বামী যখন বিজনেস ট্যুর থেকে ফিরে আসেন, তিনি তাঁর স্যুটকেটটি ঘরে রেখেছিলেন। এরপর তাঁর স্ত্রী স্যুটকেস খুলে সেখান থেকে জিনিসপত্র সরানোর চেষ্টা করলে সে এমন কিছু প্রমাণ পায়, যা দেখে তাঁর বিশ্বাস যে স্বামী তাঁর সঙ্গে প্রতারণা করছেন।

স্বামীর প্রতারণা

বেকি একটি স্যুটকেসে তাঁর স্বামীর মোজার মধ্যে একটি গোলাপী নকল নখ খুঁজে পেয়েছেন। বেকি আরও জানান, বড়দিনে তিনি লাল ও রূপালী রঙের নেইল আর্ট করেছিলেন, তারপর থেকে আর কোনও নেইল আর্ট করেননি। বেকি এই ঘটনার ভিডিও টিকটকে রেখেছেন, যা এখন পর্যন্ত ৭.৯ মিলিয়ন বার দেখা হয়েছে। এই ভিডিওর ক্যাপশনে স্ত্রী লিখেছেন, আমি জানতাম যে কিছু একটা ভুল চলছে, কিন্তু আমি যা দেখলাম তা বিশ্বাস করতে পারছি না।

Advertisement

নখ পেয়ে বেকি যখন স্বামীকে জিজ্ঞেস করল, নখটা কার? তাই তার স্বামী জানান যে নকল নখ তাঁর মায়ের। এখন বেকি বুঝতে পেরেছেন যে তাঁর স্বামী মিথ্যা বলছে, কারণ ব্যবসায়িক ভ্রমণে তাঁর মায়ের নখ তাঁর মোজায় কীভাবে পড়বে?

লোকজন বিভিন্ন পরামর্শ দিয়েছেন

স্বামীর প্রতারণার ধরার জন্য ওই মহিলার ভিডিও প্রচুর কমেন্ট হয়েছে। কেউ বলেছেন 'আপনি যা করেছেন তা ভুল নয়, এটি খুব হৃদয় বিদারক, কখনও কখনও আমাদের হৃদয় ভেঙে ফেলতে হয়'। আরেক ব্যবহারকারী বলেছেন 'সুটকেসটি আবার প্যাক করুন এবং স্বামীকে বাড়ি থেকে বিদায় করে দিন।'

Advertisement