scorecardresearch
 

কুস্তির প্যাঁচে ঘাড় ভাঙল পালোয়ানের, হাততালি-উল্লাসের মধ্যেই মৃত্যু! Viral ভিডিও

গত ২ সেপ্টেম্বর মোরাদাবাদের ঠাকুরদোয়ারা থানা এলাকায় আয়োজিত একটি মেলায় কুস্তি চলাকালীন এই ঘটনা ঘটে। ভিডিওতে যে দুই পালোয়ানকে দেখা দেখা যাচ্ছে, তাঁদের একজন স্থানীয় কুস্তিগীর সাজিদ এবং অপরজন উত্তরাখন্ডের বাসিন্দা মহেশ। 

Advertisement
কুস্তির ছবি কুস্তির ছবি
হাইলাইটস
  • কুস্তি চলাকালীন পালোয়ানের মৃত্যু
  • মোরাদাবাদের ঘটনার ভিডিও ভাইরাল
  • এমন কোনও তথ্য নেই, জানাচ্ছে পুলিশ

উত্তরপ্রদেশের মোরাদাবাদের একটি কুস্তির ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। যে ভিডিওতে কুস্তি চলাকালীন এক পালোয়ানের ঘাড় ভেঙে যেতে দেখা যাচ্ছে, এবং ঘটনার কিছুক্ষণের মধ্যেই মৃত্যু হয় ওই পালোয়ানের। ভিডিওটি ঠাকুরদোয়ারা গ্রামীণ এলাকার বলে জানা যাচ্ছে। যদিও এই ধরনের কোনও ঘটনার খবর নেই বলেই জানাচ্ছে পুলিশ। 

জানা যাচ্ছে, গত ২ সেপ্টেম্বর মোরাদাবাদের ঠাকুরদোয়ারা থানা এলাকায় আয়োজিত একটি মেলায় কুস্তি চলাকালীন এই ঘটনা ঘটে। ভিডিওতে যে দুই পালোয়ানকে দেখা দেখা যাচ্ছে, তাঁদের একজন স্থানীয় কুস্তিগীর সাজিদ এবং অপরজন উত্তরাখন্ডের বাসিন্দা মহেশ। 

ভিডিওতে আরও দেখা যাচ্ছে, কুস্তি শুরু হওয়ার কিছুক্ষণের মধ্যেই মহেশকে কাবু করে ফেলেন সাজিদ, যা দেখে হাততালি দিতে থাকেন দর্শকেরা। কিন্তু জ্ঞান হারান মহেশ। বিষয়টি নজরে আসতেই মহেশকে তোলার চেষ্টা করা হয়। তাঁর ঘাড় ঠিক করারও চেষ্টা করা হয়। কিন্তু মহেশ আর ওঠেননি। এর কিছুক্ষণের মধ্যেই মহেশের মৃত্যু হয় বলে খবর। 

ঘাড় ভেঙে যাওয়া, নাকি অন্যকোনও কারণে মহেশের মৃত্যু হয়েছে, তা এখনও নিশ্চিত নয়। কারণ পুলিশের কাছে এই বিষয়ে কোনও খবর নেই। মৃতের পরিবারের সদস্যরা দেহটি তাঁদের সঙ্গে করে নিয়ে গিয়েছেন বলে জানা যাচ্ছে। এই ঘটনার ৭ দিন পর ভিডিওটি ভাইরাল হওয়ায় বিষয়টি সামনে আসে। পুলিশ জানাচ্ছে, এই বিষয়ে কোনও অভিযোগ এলে তদন্ত করা হবে। 

 

Advertisement