scorecardresearch
 

Howrah-Tarakeshwar train: হাওড়া-তারকেশ্বর রুটে ২ ট্রেন চলাচল বন্ধ, কবে থেকে-কীভাবে চলবে?

Howrah-Tarakeshwar train: হাওড়া-তারকেশ্বর রুটে দুদিন ট্রেন চলাচল বন্ধ, কবে, কীভাবে চলবে ট্রেন? জেনে নিন। নইলে রাস্তায় নেমে বিপদে পড়তে পারেন। সোমবার বিকেল থেকে আবার স্বাভাবিক পরিষেবা পাওয়া যাবে বলে জানা গিয়েছে রেল সূত্রে। বিকল্প কী হবে জেনে নিন...

Advertisement
হাওড়া-তারকেশ্বর রুটে ২ ট্রেন চলাচল বন্ধ, কবে থেকে-কীভাবে চলবে? হাওড়া-তারকেশ্বর রুটে ২ ট্রেন চলাচল বন্ধ, কবে থেকে-কীভাবে চলবে?
হাইলাইটস
  • দুদিন ট্রেন চলাচল বন্ধ
  • হাওড়া-তারকেশ্বর রুটে
  • কবে, কীভাবে চলবে ট্রেন? জেনে নিন

Howrah-Tarakeshwar train: হাওড়া-তারকেশ্বর লাইনে ট্রেন চলাচলে বিঘ্ন ঘটতে পারে। এমনই সম্ভাবনা দেখা দিয়েছে।রবিবার ২২জানুয়ারি সকাল থেকে বিকেল পর্যন্ত সিঙ্গুর এবং নালিকুলের মধ্যে বিকেল ৫টা পর্যন্ত ট্রেন চলাচল করবে না বলে রেল সূত্রে জানা গিয়েছে। রেললাইনে ট্রাফিক এবং পাওয়ার ব্লক নিয়ে কাজ রয়েছে। তার জেরেই ট্রেন চলাচল বন্ধ থাকার কথা।

হাওড়া-তারকেশ্বর লাইনে ট্রেন চলাচলে ব্যাঘাত

শনিবার সকাল থেকেই সিঙ্গুর স্টেশনে রেলের তরফে মাইকিং করে প্রচার চালানো হচ্ছে। তাতে বলা হয়েছে, অর্থাৎ ২২ জানুয়ারি সকাল ৮ টা থেকে দুদিন প্রায়, অর্থাৎ সোমবার বিকেল ৫টা পর্যন্ত ওই লাইনে কোনও ট্রেন চলাচল করবে না।

রেলের তরফে জানা গিয়েছে, সিঙ্গুর থেকে নালিকুল স্টেশনের মধ্যে ২২-০১-২৩ তারিখ রবিবার এবং ২৩-০১-২৩ তারিখ সোমবার, এই দু'দিন ট্রাফিক এবং পাওয়ার ব্লক-সহ দু'দিনের নন ইন্টারলকিং কাজ হবে। এর ফলেই এই সমস্যা। রবিবার সকাল ৮ টা থেকে সোমবার বিকাল ৫ টা পর্যন্ত সিঙ্গুর থেকে নালিকুলের  মধ্যে কোনও ট্রেন চলাচল করবে না। 

কোন কোন ট্রেন চলবে?

রেলের তরফে জানানো হয়েছে, ওই সময়ের মধ্যে হাওড়া থেকে দিয়ারা পর্যন্ত  ছ'টি ট্রেন চলবে। আবার ছ'টি ট্রেন দিয়ারা থেকে ফেরত যাবে হাওড়ায়। অন্যদিকে, তারকেশ্বর থেকে হরিপাল পর্যন্ত ছ'টি ট্রেন চলবে। আবার ছ'টি ট্রেন তারকেশ্বর ফেরত যাবে।শনিবার সকাল থেকে সিঙ্গুর স্টেশনে রেলের তরফে মাইকিং করে প্রচার চালানো হচ্ছে>

কোন কোন ট্রেন বাতিল?

এর ফলে, হাওড়া-তারকেশ্বর, হাওড়া-গোঘাট লাইনে একাধিক আপ এবং গাউন ট্রেন বাতিল করা হয়েছে। শুধুমাত্র এই সময়ে মধ্যে হাওড়া থেকে দিয়ারা পর্যন্ত  ছ'টি ট্রেন যাতায়াত করবে। অন্য দিকে, তারকেশ্বর থেকে হরিপালের মধ্যে ছ'টি করে ট্রেন হরিপাল যাবে এবং ফের ফিরবে তারকেশ্বরে। 

Advertisement

 

Advertisement