scorecardresearch
 

BJP MLA Bishnupada Ray: কলকাতায় প্রয়াত BJP বিধায়ক, শোকপ্রকাশ শুভেন্দুর

বিধানসভা অধিবেশন যোগ দিতে গত রবিবার কলকাতা এসেছিলেন বিজেপি বিধায়ক। দলের বিধায়কের মৃত্যুতে শোকপ্রকাশ করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

Advertisement
প্রয়াত বিজেপি বিধায়ক বিষ্ণুপদ রায় প্রয়াত বিজেপি বিধায়ক বিষ্ণুপদ রায়

প্রয়াত ধূপগুড়ির বিধায়ক বিষ্ণুপদ রায় (BJP MLA Bishnupada Roy)। আজ অর্থাত্‍ মঙ্গলবার কলকাতায় পিজি হাসপাতাল শ্বাসকষ্টে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। বিধানসভা অধিবেশন যোগ দিতে গত রবিবার কলকাতা এসেছিলেন বিজেপি বিধায়ক। দলের বিধায়কের মৃত্যুতে শোকপ্রকাশ করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

কলকাতায় পৌঁছে শরীর খারাপ হতে শুরু করে তাঁর। শ্বাসের সমস্যা হয়। অস্বস্তি বাড়ায় বিষ্ণুপদ রায়কে (Bishnupada Roy) এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়। ট্যুইটারে শুভেন্দু লিখেছেন,  'আমার সহকর্মী এবং ধূপগুড়ির বিজেপি বিধায়ক বিষ্ণুপদ রায়ের অকাল প্রয়াণে আমরা মর্মাহত। হার্টের সমস্যা নিয়ে গতকাল পিজি হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। বাংলার বিজেপির তরফে আমি তাঁর ও তাঁর পরিবারের সদস্যদের প্রতি গভীর শ্রদ্ধা ও সমবেদনা জানাচ্ছি। তাঁর আত্মা অনন্ত শান্তিলাভ করুক।'

এসএসকেএমের চিকিৎসকরা জানান, বিষ্ণুপদ রায়ের ফুসফুস ও পাঁজরের মধ্যে বাতাস জমে রয়েছে। এর জেরেই শ্বাসকষ্টের সমস্যা হচ্ছে। রবিবার রাতেই তাঁর অস্ত্রোপচার করা হয়েছে বলে জানিয়েছেন তাঁর ছেলে প্রদীপ্ত রায়। 

ধূপগুড়ির বিজেপি বিধায়কের প্রয়াণে ওই কেন্দ্রে পুনর্নির্বাচনের পরিস্থিতি তৈরি হল। 

আরও পড়ুন

Advertisement