scorecardresearch
 

Blast In Gangarampur: গঙ্গারামপুরে তালাবন্ধ ঘরে বিস্ফোরণ, উড়ল চাল-দেওয়ালে ফাটল

বন্ধ পড়ে থাকা বাড়িতে আচমকা বিস্ফোরণের জেরে আগুন লেগে গেল। উড়ে যায় বাড়ি উড়ল চালও, ফাটল ধরে দেওয়ালে। শুক্রবার দুপুরে ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুরের ঠাঙাপাড়া এলাকায়।

Advertisement
গঙ্গারামপুরে তালাবন্ধ ঘরে বিস্ফোরণ, উড়ল চাল-দেওয়ালে ফাটল গঙ্গারামপুরে তালাবন্ধ ঘরে বিস্ফোরণ, উড়ল চাল-দেওয়ালে ফাটল
হাইলাইটস
  • বন্ধ পড়ে থাকা বাড়িতে আচমকা বিস্ফোরণের জেরে আগুন লেগে গেল
  • উড়ে যায় বাড়ি উড়ল চালও, ফাটল ধরে দেওয়ালে

বন্ধ পড়ে থাকা বাড়িতে আচমকা বিস্ফোরণের জেরে আগুন লেগে গেল। উড়ে যায় বাড়ি উড়ল চালও, ফাটল ধরে দেওয়ালে। শুক্রবার দুপুরে ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুরের ঠাঙাপাড়া এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় দমকলের একটি ইঞ্জিন। তারা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ঘটনায় কয়েকজনকে আটক করেছে পুলিশ।

জানা গিয়েছে গঙ্গারামপুর থানার ঠ্যাঙাপাড়া এলাকায় স্থানীয় ব্যবসায়ী সমিতির তালাবন্ধ একটি ঘর রয়েছে। যেটি স্থানীয় একটি লক্ষ্মী মন্দির পুজো কমিটিরও ঘর হিসাবেও ব্যবহৃত হয়। এদিন দুপুরে বিকট শব্দে কেঁপে ওঠে এলাকা। বিস্ফোরণের শব্দ পেয়েই এলাকার মানুষেরা দেখে যে ব্যবসায়ী সমিতির ঘরে আগুন লেগে গিয়েছে ও  প্রচুর ধোঁয়া বের হচ্ছে। উড়ে গিয়েছে ঘরের চালও। একইসঙ্গে বারুদের গন্ধেও ভরে যায় এলাকা। যদিও একবারই বিস্ফোরণ হয়েছে বলে দাবি করেছেন স্থানীয়রা।

ঘটনার খবর পেয়েই তড়িঘড়ি এলাকায় পৌছায় গঙ্গারামপুর থানার পুলিশ বাহিনী। ঘটনার খবর পেয়ে দমকলের একটি ইঞ্জিন এলাকায় পৌঁছে নিয়ন্ত্রণ আনে আগুনও। স্থানীয়দের বক্তব্য, বোমা বিস্ফোরণের ফলেই এমন ঘটনা ঘটেছে। তবে তালাবন্ধ ওই ঘরে কে বা কারা, কীভাবে ও কোন কারণে বোমা রেখেছিল তা জানতে তদন্তে নেমেছে পুলিশ। ঘটনায় দু'জনকে আটক করেছে গঙ্গারামপুর থানার পুলিশ।

Advertisement