scorecardresearch
 

Mamata Banerjee: মাঝ আকাশে দুর্যোগ, মুখ্যমন্ত্রীর কপ্টার এমার্জেন্সি অবতরণ

জলপাইগুড়ির ক্রান্তি থেকে বাগডোগরা যাওয়ার সময় মাঝ আকাশে প্রবল দুর্যোগের মুখে পড়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের কপ্টার।

Advertisement
মমতা বন্দ্যোপাধ্যায় মমতা বন্দ্যোপাধ্যায়

জলপাইগুড়িতে মাঝ আকাশে দুর্যোগের কবলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) কপ্টার। জলপাইগুড়ির ক্রান্তি থেকে বাগডোগরা যাওয়ার সময় মাঝ আকাশে প্রবল দুর্যোগের মুখে পড়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের কপ্টার। সেবক এয়ার বেসে জরুরি অবতরণ করে। হেলিকপ্টারে সকলেই নিরাপদে রয়েছেন।

আজ অর্থাত্‍ মঙ্গলবার দুপুরে ক্রান্তিতে সভা সেরে হেলিকপ্টারে বাগডোগরা রওনা দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মাঝ আকাশে প্রবল ঝড়-বৃষ্টির কবলে পড়ে মুখ্যমন্ত্রীর কপ্টার। সেবক এয়ারবেসে জরুরি অবতরণ করা হয় ওই হেলিকপ্টার। দুপুর ১টা নাগাদ সেই সভা শেষ হয়। তার পর জলপাইগুড়ির ক্রান্তি থেকে হেলিকপ্টারে রওনা দেন মমতা। হেলিকপ্টারে বাগডোগরা পৌঁছে সেখান থেকে বিমানে কলকাতা ফেরার কথা ছিল। মাঝ আকাশে দুর্যোগ দেখা দেয়। ক্রান্তি থেকে বাগডোগরা কপ্টারে যেতে সময় লাগার কথা ছিল ১১ মিনিট। 

এমনিতেই উত্তরবঙ্গে প্রবল বৃষ্টি চলছেই। একাধিক নদী ফুঁসছে। হাওয়া অফিস জানিয়েছে, আগামী কয়েকদিনে বৃষ্টি বাড়বে। আলিপুরদুয়ার, কোচবিহার ও জলপাইগুড়িতে ২৮ তারিখ থেকে ভারী বৃষ্টির অ্যালার্ট জারি করেছে হাওয়া অফিস।  জরুরি অবতরণের পর ওই এয়ারবেসের কর্মকর্তারা মুখ্যমন্ত্রী ও তাঁর সফরসঙ্গীদের নিরাপদে সেনা কার্যালয়ে নিয়ে যান। জানা গিয়েছে, সকলেই নিরাপদে রয়েছেন। খ্যমন্ত্রীর জন্য শালুগাড়া সেনা কার্যালয়ে গাড়ি পাঠানো হয়েছে। সেই গাড়িতেই মুখ্যমন্ত্রীর বাগডোগরা বিমানবন্দরে যাওয়ার কথা। সেখান থেকে বিমানে কলকাতায় ফেরার কথা তাঁর।

আরও পড়ুন


Advertisement