scorecardresearch
 

Malbazar Rape: চা বাগানে ডেকে নিয়ে গিয়ে যুবতীকে গণধর্ষণ, প্রেমিক-সহ ৫ জন ধৃত

আরজি কর কাণ্ডের মধ্যেই আবারও রাজ্যে ধর্ষণের অভিযোগ ঘিরে চাঞ্চল্য। এবার ঘটনাস্থল জলপাইগুড়ি জেলার মালবাজার। অভিযোগ, এক যুবতীকে চা বাগানে ডেকে নিয়ে গিয়ে গণধর্ষণ করা হয়েছে।

Advertisement
চা বাগানে ডেকে নিয়ে গিয়ে যুবতীকে গণধর্ষণ, প্রেমিক-সহ ৫ জন ধৃত চা বাগানে ডেকে নিয়ে গিয়ে যুবতীকে গণধর্ষণ, প্রেমিক-সহ ৫ জন ধৃত
হাইলাইটস
  • পুলিশ তদন্তে নেমে অভিযুক্ত পাঁচ যুবককেই গ্রেফতার করেছে
  • বিচারক তাদের ১৪ দিনের জেল হেফাজতে পাঠিয়েছে

আরজি কর কাণ্ডের মধ্যেই আবারও রাজ্যে ধর্ষণের অভিযোগ ঘিরে চাঞ্চল্য। এবার ঘটনাস্থল জলপাইগুড়ি জেলার মালবাজার। অভিযোগ, এক যুবতীকে চা বাগানে ডেকে নিয়ে গিয়ে গণধর্ষণ করা হয়েছে। ঘটনায় ৫ অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের মধ্যে এক যুবকের সঙ্গে মেয়েটির সম্পর্ক ছিল। ধৃতদের আজ আদালতে তোলা হয়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নির্যাতিতা যুবতী কর্মসূত্রে সিকিমে থাকেন। ছুটি নিয়ে কয়েকদিন আগে তিনি বাড়ি ফেরেন। স্থানীয় এক যুবকের সঙ্গে তাঁর সম্পর্ক গড়ে ওঠে। অভিযোগ সোমবার বিকেলে সেই যুবক এবং চার সঙ্গী যুবতীকে চা বাগানে ডেকে নিয়ে যায় ও গণধর্ষণ করে। পরে এই ঘটনার বিষয়ে পরিবারের সদস্যদের সমস্ত কথা খুলে বলে নির্যাতিতা। বুধবার তার ভিত্তিতে মালবাজার থানায় গিয়ে যুবতীর প্রেমিক ও তার চার সঙ্গীর বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ দায়ের করেন মেয়েটির পরিবারের লোকেরা।

পুলিশ তদন্তে নেমে অভিযুক্ত পাঁচ যুবককেই গ্রেফতার করেছে। বৃহস্পতিবার তাদের আদালতে তোলা হয়। বিচারক তাদের ১৪ দিনের জেল হেফাজতে পাঠিয়েছে। পুলিশ সূত্রে খবর, বুধবার মেয়েটির পরিবারের তরফে অভিযোগ দায়ের করা হয়। দ্রুততার সঙ্গে তদন্তে নেমে পাঁচজন যুবককে গ্রেফতার করে জেলা আদালতে পেশ করা হয়। খুব তাড়াতাড়ি তদন্ত শেষ করে অভিযুক্তদের উপযুক্ত শাস্তির ব্যবস্থা করা হবে।

Advertisement