scorecardresearch
 

Malda Murder Case: মালদায় নৃশংসতা, পরকীয়ায় বাধা, প্রেমিকের সঙ্গে ছক কষে স্বামীকে খুন করল স্ত্রী

Malda Murder Case: পরকীয়ায় মজে গিয়ে নিজের স্বামীকে খুনের অভিযোগ উঠল স্ত্রী-র বিরুদ্ধে। অভিযুক্ত মৃতের স্ত্রী প্রিয়াঙ্কা মণ্ডল। মৃত যুবকের নাম সঞ্জয় চৌহান। বাড়ি মালদার কাদিরপুর এলাকায়।

Advertisement
প্রেমিকের সঙ্গে মিলে স্বামীকে শ্বাসরোধ করে খুন! গ্রেপ্তার স্ত্রী প্রেমিকের সঙ্গে মিলে স্বামীকে শ্বাসরোধ করে খুন! গ্রেপ্তার স্ত্রী

Malda Murder Case: যত কাণ্ড মালদায়। ফের একবার এই জেলা শিরোনামে এল। এবার স্ত্রীর হাতে স্বামী খুনের অভিযোগে উত্তাল মালদা। পিছনে পরকীয়া রয়েছে বলে খবর। যদিও ২৪ ঘন্টার মধ্যে পুলিশ মহিলাকে গ্রেফতার করেছে। তাকে বুধবার আদালতেও পেশ করা হয়েছে।

পরকীয়ায় মজে গিয়ে নিজের স্বামীকে খুনের অভিযোগ উঠল স্ত্রী-র বিরুদ্ধে। অভিযুক্ত মৃতের স্ত্রী প্রিয়াঙ্কা মণ্ডল। মৃত যুবকের নাম সঞ্জয় চৌহান। বাড়ি মালদার কাদিরপুর এলাকায়। তবে সঞ্জয় বিয়ের পর থেকে নিজের বাড়িতে না থেকে স্ত্রীকে নিয়ে কাছেই নেতাজি কলোনিতে শ্বশুরবাড়িতে থাকতেন। তাদের মধ্যে কিছুদিন ধরে সমস্যা চলছিল বলে জানা গিয়েছে। তবে তা যে পরকীয়ার কারণে তা প্রথমে জানা যায়নি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রাথমিক জেরায় গলায় ফাঁস লাগিয়ে শ্বাসরোধ করার খুনের অভিযোগ স্বীকার করেছে প্রিয়াঙ্কা। তদন্তে জানা গিয়েছে, কোনও ব্যক্তির সঙ্গে সম্প্রতি প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে অভিযুক্ত প্রিয়াঙ্কা। বেশ কিছুদিন আগে থেকে চললেও প্রথমে জানতে পারেননি সঞ্জয়। কিন্তু সম্প্রতি প্রিয়াঙ্কার স্বামী সঞ্জয় চৌহান এই সম্পর্কের কথা জেনে ফেলায় সংসারে সমস্যা তৈরি হয়। এরপর মাঝে মধ্যেই গোলমাল শুরু হয়। পরকীয়াতেও বাধা তৈরি হয়। এরপরই প্রেমিকের সঙ্গে মিলে স্বামীকে পৃথিবী থেকে সরিয়ে দেওয়ার ছক কষেন প্রিয়াঙ্কা।

সেই মতো বাড়িতেই স্বামীকে শ্বাসরোধ করে খুন করে প্রিয়াঙ্কা ও তার প্রেমিক। এরপর তারাই বিষয়টিকে স্বাভাবিক ও আত্মহত্যা দেখানোর চেষ্টা করে। নিজেরাই দেহ নিয়ে মেডিকেল কলেজে যায়। হাসপাতাল থেকে অস্বাভাবিক মৃত্যুর মামলা হওয়ায় পুলিশকে জানানো হয়। পুলিশ এসে জেরা করতেই অবশ্য আর লুকোতে পারেনি তারা। খুনের বিষয়টি স্বীকার করে নেয় প্রিয়াঙ্কা।

 

Advertisement