scorecardresearch
 

Leopard Attack At Dooars: ডুয়ার্সে বাড়ির উঠোন থেকে কিশোরীকে তুলে নিয়ে গেল চিতাবাঘ, ব্যাপক আতঙ্ক

Leopard Attack At Dooars: জানা গিয়েছে, এদিন কিশোরী বাড়ি উঠোনে খেলছিল। সেই সময় চিতাবাঘ তার উপর হামলা করে এবং তুলে নিয়ে গিয়ে জঙ্গলের দিকে ছুটতে শুরু করে। কিশোরীর চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে উঠোনে রক্তের ফোঁটা দেখতে পায়। সেই রক্ত অনুসরণ করে চিতাবাঘটির পিছু তাড়া করে।

Advertisement
ডুয়ার্সে বাড়ির উঠোন থেকে কিশোরীকে তুলে নিয়ে গেল চিতাবাঘ, ব্যাপক আতঙ্ক ডুয়ার্সে বাড়ির উঠোন থেকে কিশোরীকে তুলে নিয়ে গেল চিতাবাঘ, ব্যাপক আতঙ্ক

Leopard Attack At Dooars: বাড়ির উঠোন থেকে কিশোরীকে টেনে হিঁচড়ে নিয়ে গেল চিতাবাঘ। ডুয়ার্সের নাগরাকাটায় ঘটনার পর থেকে আতঙ্কে কাঁপছেন এলাকাবাসী। শনিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ির নাগরাকাটা ব্লকের দক্ষিণ খেরকাটা গ্রামে।মৃত কিশোরীর নাম সুশীলা গোয়ালা(১২)।

জানা গিয়েছে, এদিন কিশোরী বাড়ি উঠোনে খেলছিল। সেই সময় চিতাবাঘ তার উপর হামলা করে এবং তুলে নিয়ে গিয়ে জঙ্গলের দিকে ছুটতে শুরু করে। কিশোরীর চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে উঠোনে রক্তের ফোঁটা দেখতে পায়। সেই রক্ত অনুসরণ করে চিতাবাঘটির পিছু তাড়া করে। শেষমেষ চিতা বাঘটি কিশোরীকে ফেলে দিয়ে পালিয়ে যায়। যদিও ততক্ষণে চিতাবাঘের হামলায় তার মৃত্যু হয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় খুনিয়া রেঞ্জ এবং ডায়না রেঞ্জের বন কর্মীরা। পৌঁছায় বানারহাট এবং নাগরাকাটা থানার পুলিশ। এই ঘটনায় ওই গ্রামের বাসিন্দারা বন কর্মীদের উপর ক্ষোভ উগরে দেয়।দীর্ঘক্ষণ পর দেহটি উদ্ধার করে নিয়ে যায় পুলিশ। গরুমারা বন্যপ্রাণ বিভাগের এডিএফও (ADFO) রাজীব দে বলেন, ‘অত্যন্ত দুঃখজনক ঘটনা। নাবালিকার পরিবারকে ক্ষতিপূরণ দেওয়ার বন্দোবস্ত করা হবে। ঘটনাস্থলে খাঁচা পাতার ব্যবস্থা করা হচ্ছে। বনকর্মীরা এলাকায় রয়েছেন।”

আরও পড়ুন

বাড়ির কাছেই শনিপুজোর গিয়েছিল ওই কিশোরী। সেখান থেকে বাড়িতে ফিরে হাত পা ধুয়ে ঘরে ঢোকার আগেই গলা কামড়ে ধরে টেনে নিয়ে যায় বাঘটি। কলাবাড়ি- খেরকাটা বিএফপি স্কুলে চতুর্থ শ্রেণিতে পড়াশোনা করত সে।

 

Advertisement