scorecardresearch
 

Balurghat Student kidnapping Case: বালুরঘাটে টিউশন পড়তে বেরিয়ে নিখোঁজ ছাত্রী, অপহরণের অভিযোগ পরিবারের

Balurghat Student kidnapping Case: একাদশ শ্রেণির ওই ছাত্রীকে অপহরণের অভিযোগ উঠেছে স্থানীয় এক যুবক এবং তাঁর মায়ের বিরুদ্ধে। ঘটনার পর থেকে অভিযুক্ত যুবক ও তার মায়ের কোনও হদিশ পাওয়া যাচ্ছে না।

Advertisement
বালুরঘাটে টিউশন পড়তে বেরিয়ে নিখোঁজ ছাত্রী, অপহরণের অভিযোগ পরিবারের বালুরঘাটে টিউশন পড়তে বেরিয়ে নিখোঁজ ছাত্রী, অপহরণের অভিযোগ পরিবারের

Balurghat Student kidnapping Case: টিউশন পড়ার কথা বলে বাড়ি থেকে বেরিয়েছিল। আর ফিরল না। বহু খোঁজাখুঁজির পর না পেয়ে শেষমেষ খোঁজ করতে নজরে আসে এক যুবক ও তাঁর মাকেও পাওয়া যাচ্ছে না। ওই যুবকের সঙ্গেই গিয়ে থাকতে পারে বলে মনে করছে নিখোঁজ কিশোরীর বাবা-মা। পুলিশে অভিযোগ জানানো হয়েছে। পুলিশ তদন্ত শুরু করেছে।

কিশোরী ও ওই যুবকের পরিবারকে খুঁজছে পুলিশ। বালুরঘাট থানার আইসি শান্তিনাথ পাঁজা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, নাবালিকা অপহরণের অভিযোগে একজনকে গ্রেফতার করা হয়েছে। তবে এখনও নাবালিকাকে উদ্ধার করা যায়নি। তার চেষ্টা চলছে। অভিযুক্তদের খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি চালাচ্ছে পুলিশ।

ঘটনাটি দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটের। একাদশ শ্রেণির ওই ছাত্রীকে অপহরণের অভিযোগ উঠেছে স্থানীয় এক যুবক এবং তাঁর মায়ের বিরুদ্ধে। ঘটনার পর থেকে অভিযুক্ত যুবক ও তার মায়ের কোনও হদিশ পাওয়া যাচ্ছে না। নিখোঁজ নাবালিকার পরিবারের তরফে লিখিত অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযুক্তদের না পেয়ে যুবকের বাবাকে গ্রেফতার করেছে। ভিনরাজ্যে পাচারের উদ্দেশ্যে তাঁদের মেয়েকে অপহরণ করা হয়েছে বলে কিশোরীর পরিবারের অভিযোগ।

আরও পড়ুন

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে ১৪ মে সকালে টিউশন পড়ার কথা বলে ১৭ বছরের ওই নাবালিকা বাড়ি থেকে বেরিয়েছিল। নির্দিষ্ট সময় পেরিয়ে গেলেও সে বাড়ি না ফেরায় পরিবারের লোকজন উদ্বিগ্ন হয়ে পড়েন। পরিচিত সব জায়গায় খোঁজ করেও বিকেল পর্যন্ত তাঁর কোনও হদিশ মেলেনি। এরপর বাড়ির লোকজন লোকজন মারফত জানতে পারেন, বালুরঘাট শহরের এক যুবক ও তাঁর মা তাঁদের মেয়েকে নিয়ে গিয়েছে। তাঁকে নিয়ে জেলার বাইরে চলে যাওয়া হয়েছে বলেও দাবি করেন অভিভাবকরা। এরপর বালুরঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়।

 

Advertisement

Advertisement