scorecardresearch
 

প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি VIRAL সোশ্যাল মিডিয়ায়, রায়গঞ্জে আত্মঘাতী কিশোরী

প্রেমিক আকাশ বর্মনের বিরুদ্ধে এদিন দুপুরে রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্তের খোঁজ শুরু করেছে পুলিশ। পুলিশ সুপার মহম্মদ সানা আখতার বলেন, “লিখিত অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার তদন্ত চলছে।” মৃত কিশোরীর মা অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন।

Advertisement
প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি VIRAL সোশ্যাল মিডিয়ায়, রায়গঞ্জে আত্মঘাতী কিশোরী প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি VIRAL সোশ্যাল মিডিয়ায়, রায়গঞ্জে আত্মঘাতী কিশোরী

২ বছর ধরে এক যুবকের সঙ্গে সম্পর্ক ছিল। দুজনের মধ্যে সম্পর্ক এতটাই ঘনিষ্ঠ ছিল, যে দুজনে অন্তরঙ্গও হয়েছিল একাধিকবার। সেই সব মুহূর্তের কিছু ছবি তোলা ছিল। সেগুলিই কাল হবে কে জানত? সেই ছবিগুলিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেয় প্রেমিক। যা সামনে আসতেই, লজ্জায় গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হয়েছে কিশোরী প্রেমিকা। এমনটাই দাবি পরিবারের। 

বুধবার সকালে ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের রায়গঞ্জ থানার রামপুর গ্রামে। পুলিশ শোওয়ার ঘর থেকে ওই কিশোরীর ঝুলন্ত দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। পুলিশ ও পরিবার সূত্রে জানা গিয়েছে, ১৭ বছরের ওই কিশোরী রায়গঞ্জের ভট্টদিঘির বাসিন্দা আকাশ বর্মনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। আকাশের বর্তমান ১৯ বছর। তার সঙ্গে ২ বছরের প্রেমের সম্পর্ক ছিল ওই কিশোরীর।

মঙ্গলবার সন্ধ্যায় বারদুয়ারিতে দশমীর মেলায় যায় দু'জনে। সেখানে দুজনের মধ্যে কোনও বিষয় নিয়ে ঝামেলা হয়। এরপর গতকাল রাত ১২ টা নাগাদ আকাশ সোশ্যাল মিডিয়ায় তাদের অন্তরঙ্গ মুহূর্তের ছবি পোস্ট করে দেয়। সেটি মুহূর্তে ঘনিষ্ঠ মহলে ভাইরাল হয়ে যায়। যা সামনে আসতেই লজ্জায় ও অপমানে এদিন সকালে ওই কিশোরী আত্মঘাতী হয় বলে পরিবারের দাবি।

আরও পড়ুন

প্রেমিক আকাশ বর্মনের বিরুদ্ধে এদিন দুপুরে রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্তের খোঁজ শুরু করেছে পুলিশ। পুলিশ সুপার মহম্মদ সানা আখতার বলেন, লিখিত অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত চলছে। মৃত কিশোরীর মা অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন।

 

Advertisement