scorecardresearch
 

Siliguri Gang Rape Case: বাড়িতে ঢুকে যুবতীকে গণধর্ষণের অভিযোগ, শিলিগুড়িতে গ্রেফতার ৩

Siliguri Gang Rape Case: ঘটনাটি ঘটেছে চলতি মাসের ২১ তারিখ। ফাঁপরি এলাকার বাসিন্দা ওই যুবতী বাড়িতে একাই ছিল। তার বাবা নিরাপত্তারক্ষীর কাজ করেন। সেই সুযোগকে কাজে লাগিয়ে ঐ চার যুবক তার বাড়িতে ঢুকে মদ্যপান করে ওই যুবতীকে গণধর্ষণ করে বলে অভিযোগ।

Advertisement
বাড়িতে ঢুকে যুবতীকে গণধর্ষণের অভিযোগ, শিলিগুড়িতে গ্রেফতার ৩ বাড়িতে ঢুকে যুবতীকে গণধর্ষণের অভিযোগ, শিলিগুড়িতে গ্রেফতার ৩

Siliguri Gang Rape Case: বাড়িতে ঢুকে এক যুবতীকে শ্লীলতাহানি করার অভিযোগ উঠল কয়েকজন যুবকের বিরুদ্ধে। ঘটনায় ইতিমধ্যে ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে আশিঘর ফাঁড়ির পুলিশ। ঘটনাস্থল থেকে পলাতক আরও এক জন। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। 

জানা গিয়েছে ঘটনাটি ঘটেছে চলতি মাসের ২১ তারিখ। ফাঁপরি এলাকার বাসিন্দা ওই যুবতী বাড়িতে একাই ছিল। তার বাবা নিরাপত্তারক্ষীর কাজ করেন। সেই সুযোগকে কাজে লাগিয়ে ঐ চার যুবক তার বাড়িতে ঢুকে মদ্যপান করে ওই যুবতীকে গণধর্ষণ করে বলে অভিযোগ। এরপরই যুবতীর চিৎকার চেঁচামেচিতে আশপাশের লোকজন জড়ো হয়ে যান। স্থানীয় এলাকাবাসীর উদ্যোগেই ওই তিন যুবককে ধরে ফেলা হয়। পরে ধৃতদের আশিঘর ফাঁড়ির পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

পুলিশ জানিয়েছে ধৃত ব্যাক্তিদের নাম সঞ্জয় রায়, দুর্লভ রায় ও গোপাল রায়। ধৃতদের বাড়ি কাছেই একতিয়াশালের খাই খাই বাজার, খুদিরাম পল্লি ও শান্তিকলোনি এলাকাতে। বাকি এক জনকে ধরা চেষ্টা চালাচ্ছে আশিঘড় ফাঁড়ির পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অপরদিকে, সরকারি আইন মেনে ওই যুবতীর মেডিকেল টেস্ট করানো হয়।

আরও পড়ুন

 

Advertisement