scorecardresearch
 

Novice Car Driver Ran Over Child: ড্রাইভিং শিখতে গিয়ে ময়নাগুড়িতে শিশুকে পিষে দিল গাড়ি, পুড়িয়ে দিল জনতা

Novice Car Driver Ran Over Child: নিহত শিশুর বয়স ৯ বছর। পরিবারের সঙ্গে সে ময়নাগুড়ির দেবীনগরপাড়ার একটি বাড়িতে ভাড়া থাকত শুভজিত বলে জানা গিয়েছে। রবিবার সকালে সাইকেল নিয়ে বাড়ির পাশের একটি দোকানে গিয়েছিল। তারপর কী হল জানুন...

Advertisement
ড্রাইভিং শিখতে গিয়ে ময়নাগুড়িতে শিশুকে পিষে দিল গাড়ি, পুড়িয়ে দিল জনতা ড্রাইভিং শিখতে গিয়ে ময়নাগুড়িতে শিশুকে পিষে দিল গাড়ি, পুড়িয়ে দিল জনতা
হাইলাইটস
  • ড্রাইভিং শিখতে গিয়ে ময়নাগুড়িতে
  • শিশুকে পিষে দিল গাড়ি
  • গাড়িতে আগুন দিল জনতা

Novice Car Driver Ran Over Child: গাড়ি চালানো শিখতে গিয়ে শিশুকে পিষে দিল এক যুবক। প্রায় ঘটনাস্থলেই মৃত্যু হয় শিশুটির। রবিবার সকালে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি জেলার ময়নাগুড়িতে। ঘটনার পর উত্তেজিত জনতা গাড়িটিতে আগুন ধরিয়ে দেয়। পুলিশকে ঘিরেও বিক্ষোভ দেখান স্থানীয়রা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহত শিশুর নাম শুভজিত রায়। বয়স ৯ বছর। পরিবারের সঙ্গে সে ময়নাগুড়ির দেবীনগরপাড়ার একটি বাড়িতে ভাড়া থাকত শুভজিত বলে জানা গিয়েছে। রবিবার সকালে সাইকেল নিয়ে বাড়ির পাশের একটি দোকানে গিয়েছিল। সেই সময় ময়নাগুড়ি বেসিক স্কুল ময়দানে গাড়ি চালানো শিখছিলেন এক যুবক। তার নাম অমিতাভ ঘোষ বলে জানা গিয়েছে। হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে চালকের আসনে থাকা নবিশ ওই যুবক।

সরাসরি ধাক্কা মারে সাইকেল নিয়ে যাওয়া ওই শিশুটিকে। গাড়ির চাকা শিশুটির উপর উঠে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় শিশুটির। ঘটনার পর ক্ষুব্ধ জনতা  ঘাতক গাড়িতে আগুন লাগিয়ে দেয়। দমকল  কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। 

আরও পড়ুন

 

Advertisement