scorecardresearch
 

TMC Leader Beating Woman : কালনায় বাড়িতে ঢুকে মহিলাকে থাপ্পড়, ভাইরাল ভিডিও; গ্রেফতার TMC নেতা

এবার কালনায় বাড়িতে ঢুকে মহিলাকে মারধরের অভিযোগ উঠল তৃণমূল নেতার বিরুদ্ধে। তাঁর নাম গোপাল তিওয়ারি। আক্রান্তদের তরফে কালনা থানায় অভিযোগ দায়ের করা হয়।

Advertisement
kalna kalna
হাইলাইটস
  • এবার কালনায় বাড়িতে ঢুকে মহিলাকে মারধরের অভিযোগ উঠল তৃণমূল নেতার বিরুদ্ধে
  • তাঁর নাম গোপাল তিওয়ারি

এবার কালনায় বাড়িতে ঢুকে মহিলাকে মারধরের অভিযোগ উঠল তৃণমূল নেতার বিরুদ্ধে। তাঁর নাম গোপাল তিওয়ারি। আক্রান্তদের তরফে কালনা থানায় অভিযোগ দায়ের করা হয়। তদন্তে নেমে অভিযুক্তকে গ্রেফতারও করে পুলিশ। মহিলাকে মারধরের ভিডিও সোশ্য়াল মিডিয়ায় ভাইরালও হয়েছে। তবে সেই ভিডিওর সত্যতা যাচাই করেনি bangla.aajtak.in। 

যে ভিডিও ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে, অভিযুক্ত তৃণমূল নেতা বাড়িতে ঢুকে এক মহিলাকে থাপ্পড় মারছেন। তাঁর সঙ্গে দলবল রয়েছে। তাঁরাও চড়াও হচ্ছেন আক্রান্তের উপর। আক্রান্ত মহিলার পরিবারের সদস্যদেরও হেনস্থা করা হচ্ছে। 

ঘটনাটি কালনা থানা এলাকার শ্বাসপুরের দেবনাথ পাড়ার। পুলিশ সূত্রে খবর, ঝামেলার সূত্রপাত একটি জমিকে ঘিরে। অভিযোগ মহিলার বাড়ির পাশে এক জমি রয়েছে। সেই জমিতে অভিযুক্ত গোপাল তিওয়ারি এমনভাবে পাঁচিল তুলে দেয় যে বাড়ি থেকে বেরোতে ও ঢুকতে সমস্যায় পড়তে হয় ওই পরিবারকে। শুক্রবার রাতে স্কুটি নিয়ে ঢুকতে গিয়ে সেই পাঁচিলের একটা অংশ ভেঙে যায়। এরপরই শনিবার গোপাল মহিলার বাড়িতে চড়াও হয় বলে অভিযোগ। 

আরও পড়ুন

আক্রান্তদের অভিযোগ, শনিবার প্রায় ৫০ জনকে নিয়ে গোপাল চড়াও হয় সেই বাড়িতে। মহিলা জানান, গোপাল এবং তাঁর দলবল আক্রান্ত মহিলার শাশুড়িকেও মারধর করেন। পরিবারের বাকি সদস্যদেরও মারধর করা হয় বলে অভিযোগ। 

যদিও অভিযোগ অস্বীকার করেছেন গোপাল তিওয়ারি। তিনি পাল্টা অভিঘোগ করেন, শুক্রবার রাতে ইচ্ছেকৃতভাবে তাঁর বাড়ির পাঁচিল ভেঙে ফেলা হয়। প্রতিবার করার জেরে তাঁকে আক্রান্ত হতে হয়। 

এদিকে আক্রান্ত মহিলা থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশের হাতে ভিডিও আসে। তারপরই গ্রেফতার করা হয় তৃণমূল নেতা। স্থানীয় তৃণমূল নেতৃত্বের তরফে ঘটনার নিরপেক্ষ তদন্তের দাবি জানানো হয়েছে।   

Advertisement

Advertisement