scorecardresearch
 

Jayant Singh: আড়িয়াদহে ওটা কার প্রাসাদ? জয়ন্তর বিশাল সাদা বাড়ি VIRAL

আড়িয়াদহের ক্লাবে গণপিটুনি দিয়ে 'ইনসাফ' দেওয়ার একের পর এক নারকীয় অত্যাচারের যে সব ভিডিওগুলি ভাইরাল হচ্ছে, সেই গ্যাংয়ের হোতা জয়ন্ত সিং। তিনি নাকি তৃণমূল বিধায়ক মদন মিত্রের ঘনিষ্ঠও। আড়িয়াদহের ত্রাস জয়ন্ত সিং 'জায়ান্ট' নামেও পরিচিত এলাকায়। 

Advertisement
Jayant Singh Jayant Singh
হাইলাইটস
  • খাটালের জয়ন্তর প্রাসাদোপম বাড়ি
  • সরু, এঁদো গলিতে সিসিটিভি-তে ছয়লাপ
  • জয়ন্ত থেকে জায়ান্ট কীভাবে?

শোনা যায়, করাচিতে কুখ্যাত ডন দাউদ ইব্রাহিমের বাড়ি 'হোয়াইট হাউস' নামেই পরিচিত। আবার মার্কিন প্রেসিডেন্টের বাসভবনকেও হোয়াইট হাউস বলা হয়। পশ্চিমবঙ্গেও এক হোয়াইট হাউসের খোঁজ পাওয়া গেল। এই হোয়াইট হাউসও ছোটখাটো প্রাসাদ বা অট্টালিকা। এই হোয়াইট হাউস অবস্থিত উত্তর ২৪ পরগনার আড়িয়াদহে। বিশালাকার প্রাসাদোপম সাদা বাড়িটির মালিক হল, শাসকদল ঘনিষ্ঠ 'মাতব্বর' জয়ন্ত সিং। আড়িয়াদহের ক্লাবে গণপিটুনি দিয়ে 'ইনসাফ' দেওয়ার একের পর এক নারকীয় অত্যাচারের যে সব ভিডিওগুলি ভাইরাল হচ্ছে, সেই গ্যাংয়ের হোতা জয়ন্ত সিং। তিনি নাকি তৃণমূল বিধায়ক মদন মিত্রের ঘনিষ্ঠও। আড়িয়াদহের ত্রাস জয়ন্ত সিং 'জায়ান্ট' নামেও পরিচিত এলাকায়। 

খাটালের জয়ন্তর প্রাসাদোপম বাড়ি

আড়িয়াদহের ক্লাবে নারকীয় মারের একের পর এক ভিডিও ভাইরালের (ভিডিওগুলির সত্যতা যাচাই করেনি bangla.aajtak.in) মধ্যেই এবার ভাইরাল জয়ন্ত সিংয়ের বিশাল সাদা রঙের বাড়ি। ছাপোষা দুধ ব্যবসায়ী জয়ন্ত সিংয়ের জায়ান্ট সিং হয়ে ওঠার পিছনে রয়েছে দীর্ঘ অপরাধের ইতিহাস। শাসক ঘনিষ্ঠ জায়ান্ট সেই অপরাধের হাত ধরেই গলি রাস্তার খাটাল থেকে এক বছরেই পরিত্যক্ত জমি দখল করে বানিয়ে ফেলেছে কোটি টাকার প্রাসাদোপম বাড়ি। আড়িয়াদহের মৌসুমি মোড় থেকে গঙ্গার দিকে একটু এগোলেই সরু গলির মধ্যে জায়ান্টের পুরনো খাটাল বাড়ি।

আরও পড়ুন

জয়ন্ত সিংয়ের আড়িয়াদহের বাড়ি
জয়ন্ত সিংয়ের আড়িয়াদহের বাড়ি

 

সরু, এঁদো গলিতে সিসিটিভি-তে ছয়লাপ

এখনও সেখানে রমরমিয়ে চলছে খাটালের ব্যবসা। সরু, এঁদো গলি, তাতে কী? সিসিটিভি-তে ছয়লাপ। খাটাল বাড়ির জয়ন্ত সিং-এর প্রাসাদ। বিভিন্ন সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, আড়িয়াদহে গত ৫-৬ বছরে অপরাধ ও ত্রাসের আরেক নাম হয়ে উঠেছে জয়ন্ত সিং। ছেলের হয়ে জয়ন্তর মায়ের বক্তব্য, 'একটা বাড়ি বানাচ্ছে তো ছেলে। একবছর ধরে তৈরি হচ্ছে। এই বাড়ির অনেকে ভিডিও করে নিয়ে গিয়েছে। যখন থেকে তৈরি হল তখন থেকে জ্বালা শুরু হল।'

Advertisement

জয়ন্ত থেকে জায়ান্ট কীভাবে?

একটি পুকুরের বেশ কিছুটা অংশ ভরাট হয়ে ঢুকে গিয়েছে ওই রাজপ্রাসাদের মতো বাড়ির মধ্যে। দামী মার্বেল, উঠোনে বিলাসবহুল গাড়ি। বিশাল গেট। আড়িয়াদহে ক্লাবে আইন হাতে তুলে নিয়ে নৃশংসভাবে মারধরের একের পর এক ভিডিও দেখলে শিউরে উঠতে হয়। ভিডিওগুলি ভাইরাল ((ভিডিওগুলির সত্যতা যাচাই করেনি bangla.aajtak.in)।  এলাকার মামুলি গোয়ালা জয়ন্ত কীভাবে মাত্র ৫ বছরে কুখ্যাত জায়ান্ট  হয়ে উঠলেন, তা নিয়েই উঠছে প্রশ্ন।   
 

Advertisement