scorecardresearch
 

Krishnanagar Murder Case: আরজি কর-প্রতিবাদীই কৃষ্ণনগরকাণ্ডে অভিযুক্ত, 'রাতজাগা বিপ্লবী', খোঁচা তৃণমূলের

'কৃষ্ণনগরের ঘটনার ধর্ষক, খুনি 'প্রেমিকের' পোস্ট। রাতজাগা বিপ্লবী। দেখুন কারা অরাজকতার চেষ্টায়'। কটাক্ষ তৃণমূল নেতা কুণাল ঘোষের।

Advertisement
তৃণমূলের দেওয়া অভিযুক্তের ফেসবুক স্ক্রিনশট তৃণমূলের দেওয়া অভিযুক্তের ফেসবুক স্ক্রিনশট
হাইলাইটস
  • কৃষ্ণনগরে উদ্ধার হয়েছিল তরুণীর দেহ।
  • ধর্ষণ করে খুন করা হয়েছিল বলে অভিযোগ।

রাত দখল কর্মসূচিতে যোগ দিয়েছিল কৃষ্ণনগরে তরুণীকে খুন ও ধর্ষণে অভিযুক্ত রাহুল বসু। সে  মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পদত্যাগও চেয়েছিল। রাহুলের ফেসবুকের একাধিক পোস্টের স্ক্রিনশটও নেটমাধ্যমে 'ভাইরাল' করেছে তৃণমূল। দলের নেতা কুণাল ঘোষ এক্স হ্যান্ডেলে কটাক্ষ করেছেন,'কৃষ্ণনগরের ঘটনার ধর্ষক, খুনি 'প্রেমিকের' পোস্ট। রাতজাগা বিপ্লবী। দেখুন কারা অরাজকতার চেষ্টায়'।

আরজি কর হাসপাতালে তরুণী চিকিৎসককে ধর্ষণ করে খুনের ঘটনায় উত্তাল গোটা রাজ্য। সুবিচার চাইতে পথে নেমেছেন সাধারণ মানুষ। মহিলারা 'রাত দখল' কর্মসূচিরও ডাক দিয়েছিলেন। সেই ঘটনার রেশ মেলানোর আগেই কৃষ্ণনগরে এক তরুণীর অর্ধনগ্ন-অর্ধদগ্ধ দেহ উদ্ধার হয়। পরিবারের অভিযোগ, মেয়েকে গণধর্ষণ করে খুন করেছে প্রেমিক আর তার দলবল। সেই প্রেমিক রাহুল বসুকে গ্রেফতার করে পুলিশ। তার দাবি, ঘটনার দিন ওই তরুণীর সঙ্গে তার দেখা হয়নি। 

রাহুলের ফেসবুক পোস্টে দেখা গিয়েছে, আরজি কর-কাণ্ডের প্রতিবাদ করেছে সে। শেয়ার করেছে একাধিক এমন ভিডিও ও লেখা যা শাসক দলকে নিশানা করে তৈরি করা হয়েছে। সেই সঙ্গে মুখ্যমন্ত্রীর ইস্তফা দাবিও করেছে এমন পোস্টও শেয়ার করা হয়েছে তাঁর ফেসবুকে। কুণাল ঘোষ সেই সব স্ক্রিনশট এক্স হ্যান্ডেলে দিয়ে লিখেছেন,'রাতজাগা বিপ্লবী'। 

এদিকে, ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট বলছে, ওই তরুণীকে জীবন্ত পুড়িয়ে মারা হয়েছে। তবে ধর্ষণের কোনও প্রমাণ মেলেনি। তরুণীর পরিবারের পুলিশি তদন্তে আস্থা নেই। তারা সিবিআই চাইছে। কৃষ্ণনগর-কাণ্ডের তদন্তে বিশেষ তদন্তকারী দল গঠন করেছে রাজ্য পুলিশ। পুলিশ সূত্রের খবর, জেরায় অভিযুক্ত রাহুল জানায়, সেই রাতে তরুণীর সঙ্গে তার দেখা হয়নি। সে এও দাবি করেছে যে তার থেকে ৪০ হাজার টাকা নিয়েছিল ওই তরুণী। 

Advertisement

Advertisement