scorecardresearch
 

Fire In Howrah: ফের হাওড়ায় ভয়াবহ আগুন, ঘিঞ্জি এলাকায় দাউদাউ করে জ্বলছে প্লাস্টিকের গুদাম

হাওড়ার ঘুসুড়িতে প্লাস্টিকের গোডাউনে ভয়াবহ আগুন। মঙ্গলবার সাত সকালে নস্কর পাড়া রোডের ওই প্লাস্টিকের গোডাউনে আগুন লেগে যায়। দমকলের তিনটি ইঞ্জিন আগুন নেভানোর কাজ চালাচ্ছে।

Advertisement
ফের হাওড়ায় ভয়াবহ আগুন ফের হাওড়ায় ভয়াবহ আগুন
হাইলাইটস
  • হাওড়ার ঘুসুড়িতে প্লাস্টিকের গোডাউনে ভয়াবহ আগুন
  • দমকলের তিনটি ইঞ্জিন আগুন নেভানোর কাজ চালাচ্ছে

হাওড়ার ঘুসুড়িতে প্লাস্টিকের গোডাউনে ভয়াবহ আগুন। মঙ্গলবার সাত সকালে নস্কর পাড়া রোডের ওই প্লাস্টিকের গোডাউনে আগুন লেগে যায়। দমকলের তিনটি ইঞ্জিন আগুন নেভানোর কাজ চালাচ্ছে। কালো ধোঁয়ায় ঢেকে গিয়েছে গোটা এলাকা। বহু দূর থেকে আগুনের ভয়াবহতা দেখা যাচ্ছে। কী কারণে আগুন লাগল তা এখনও স্পষ্ট নয়।

ঘিঞ্জি এলাকা হওয়ায় আগুন ছড়িয়ে পড়ার আশঙ্কা করা হচ্ছে। পাশাপাশি বেগ পেতে হচ্ছে দমকলকেও। আগুন আরও ছড়িয়ে পড়লে দমকলের আরও কয়েকটি ইঞ্জিন কাজে লাগানো হতে পারে। দমকল কর্মীদের সঙ্গে আগুন নেভানোর কাজে হাত লাগিয়েছেন স্থানীয় বাসিন্দারাও। ঘটনাস্থলে পুলিশ পৌঁছেছে। গোডাউনের আশপাশের বাড়িগুলি থেকে বাসিন্দাদের সরে যেতে বলা হয়েছে।  

সোমবারও হাওড়ায় আগুন লেগেছিল একটি গোডাউনে। ফোরশোর রোডে একটি জুটমিলের গোডাউনে আগুন লেগে যায়। দমকলের তিনটি ইঞ্জিন ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। অক্টোবর মাসে হাওড়ার সাঁকরাইলে ইন্ডাস্ট্রিয়াল পার্কে একটি ভোজ্য তেলের গোডাউনে আগুন লেগেছিল। দমকলের ১৩টি ইঞ্জিন প্রায় সাড়ে পাঁচ ঘণ্টা পর নিয়ন্ত্রণে আনে।

আরও পড়ুন

Advertisement