scorecardresearch
 

'মারধর করে তৃণমূলে আনা হয়েছিল', বলার পরই অজিত মাইতির পদ কাড়ল TMC

মন্ত্রীদের কীর্তন শেষ হওয়ার কয়েক ঘণ্টা পরেই নতুন করে উত্তপ্ত হয় বেড়মজুর। তৃণমূল নেতা অজিত মাইতিকে ধাওয়া করেন গ্রামের মহিলারা। তাঁর বিরুদ্ধে জমি ছিনিয়ে নেওয়া ও অত্যাচারের অভিযোগ রয়েছে। মহিলাদের ভয়ে স্থানীয় একটি বাড়িতে ঢুকে পড়েন অজিত মাইতি।

Advertisement
sandeshkhali sandeshkhali
হাইলাইটস
  • তৃণমূল নেতা অজিত মাইতিকে ধাওয়া করেন গ্রামের মহিলারা
  • অঞ্চল সভাপতির পদ থেকে অজিত মাইতিকে সরাল তৃণমূল

সন্দেশখালিতে কীর্তনের আসরে রাজ্যের দুই মন্ত্রী। আজ সকালে সন্দেশখালির বেড়মজুরে একটি কীর্তনের আসরে হাজির হন মন্ত্রী পার্থ ভৌমিক ও সুজিত বসু। সেখানে পার্থ, সুজিতকে দু’হাত তুলে নাচতে দেখা যায়। পার্থকে বেশ খানিকক্ষণ খোল বাজাতেও দেখা যায়। গতকালও দুই মন্ত্রী সন্দেশখালির বিভিন্ন জায়গায় ঘোরেন। স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে অভিযোগ শোনেন। দুই মন্ত্রীকে এলাকার মানুষ শেখ শাহজাহান ও তাঁর ঘনিষ্ঠদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন।

আজও মন্ত্রীদের সামনে নিজেদের অভাব অভিযোগের কথা তুলে ধরেন গ্রামের মহিলারা। দুই মন্ত্রীই সমস্ত কিছু শোনেন। তাঁরা গ্রামবাসীদের জানিয়ে দেন, অভিযোগ শুনতেই তাঁদের পাঠিয়েছেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়।

এদিকে, মন্ত্রীদের কীর্তন শেষ হওয়ার কয়েক ঘণ্টা পরেই নতুন করে উত্তপ্ত হয় বেড়মজুর। তৃণমূল নেতা অজিত মাইতিকে ধাওয়া করেন গ্রামের মহিলারা। তাঁর বিরুদ্ধে জমি ছিনিয়ে নেওয়া ও অত্যাচারের অভিযোগ রয়েছে। মহিলাদের ভয়ে স্থানীয় একটি বাড়িতে ঢুকে পড়েন অজিত মাইতি। গ্রামবাসীদের আরও অভিযোগ, শাহজাহানের ভাই সিরাজের হয়ে জমি দখল করেছেন অজিত। উনি সিরাজের হয়ে কাজ করেন। অজিতকে গ্রেফতারের দাবিও করেন বাসিন্দারা। 

আরও পড়ুন

যদিও অজিত মাইতি বলেন, 'আমাকে ঘিরে কেন বিক্ষোভ হচ্ছে সেটা আমি বুঝতে পারছি না। আমি নিজে বা কারও হয়ে জমি দখল করিনি। আমি জমি দখলের বিষয়ে কিছু জানি না। আমি এখন শুনছি। আমার কাছে কোনও অভিযোগ আসেনি এতদিন। কেউ বলেওনি। আমি বিজেপি করতাম। ২০১৯ সালে আমাকে মারধর করে তৃণমূলে নিয়ে আসা হয়। আমি এখন তৃণমূলেই আছি। ২০১৯ সালে শাহজাহানের ভাই সিরাজউদ্দিনের নেতৃত্বে মারধর করে তৃণমূলে আনা হয়। সিরাজ দুর্নীতি করেছে সব, আমি পচা আলুর দলে থেকে পচে গিয়েছি। আমি কালই অঞ্চল সভাপতি হয়েছি। আমি পদত্যাগ করব। সবাই ভাবছে আমি দুর্নীতির সঙ্গে যুক্ত আছি। তাই আমি পদত্যাগ করব। সব বুঝলে আমি থাকতাম না।'

Advertisement

অজিতের বিষযে মন্ত্রী পার্থ ভৌমিক বলেন, 'দুর্নীতির অভিযোগ ওঠা নেতাদের পাশে দল নেই। কারও বিরুদ্ধে অভিযোগ থাকলে ব্যবস্থা নেওয়া হবে। যা অত্যাচার ও দুর্নীতি করেছে, দল তাদের পাশে নেই। অজিতকে পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে।'

Advertisement