scorecardresearch
 

TMC Worker Selfie Police Pistol: হাতে পুলিশের পিস্তল, সেলফি TMC নেতার, ভাইরাল, তৃণমূলের দাবি, 'BJP কর্মী'

পুলিশের পিস্তল হাতে নিয়ে সেলফি তুললেন, তারপর সেই সেলফি নিজের সোশাল মিডিয়ায় আপলোড করলেন তৃণমূল কর্মী। আর সেই ছবিই এখন ভাইরাল হতে শোরগোল পড়ে গিয়েছে। ঘটনাটি ঘটেছে বাগদা উপনির্বাচনের ভোটগ্রহণের দিন।

Advertisement
পুলিশের পিস্তল হাতে সেলফি পোস্ট তৃণমূল নেতার, ভাইরাল হতেই শোরগোল পুলিশের পিস্তল হাতে সেলফি পোস্ট তৃণমূল নেতার, ভাইরাল হতেই শোরগোল
হাইলাইটস
  • ঘটনাটি ঘটেছে বাগদা উপনির্বাচনের ভোটগ্রহণের দিন
  • এএসআই-র বিরুদ্ধে বিভাগীয় তদন্ত শুরু হয়েছে

পুলিশের পিস্তল হাতে নিয়ে সেলফি তুললেন, তারপর সেই সেলফি নিজের সোশাল মিডিয়ায় আপলোড করলেন তৃণমূল কর্মী। আর সেই ছবিই এখন ভাইরাল হতে শোরগোল পড়ে গিয়েছে। ঘটনাটি ঘটেছে বাগদা উপনির্বাচনের ভোটগ্রহণের দিন। অভিযোগের তদন্ত শুরু করা হয়েছে বলে জানিয়েছেন বনগাঁ পুলিশ জেলার সুপার।

বাগদায় উপনির্বাচনের দিন পুলিশের ব্যবহৃত গাড়ির চালক ছিলেন তৃণমূল কর্মী হিসেবে পরিচিত সোনাই ঘোষ ওরফে বাবাই। তাঁর বাড়ি বাগদা বিধানসভার মালিপোঁতা এলাকায়। ভোটের দিন দুপুরে বনগাঁ পুলিশ জেলার মহিলা থানার এক এএসআই-এর নাইন এমএম পিস্তলটি হাতে নিয়ে ছবি তোলেন তিনি। তারপর সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। উপনির্বাচনের দিন বাগদার মালিপোঁতায় বুথ জ্যামের অভিযোগ করেছিল বিজেপি। আর সেখানেই এই ঘটনা ঘটেছে।

এই ঘটনায় ওই এএসআই-র বিরুদ্ধে বিভাগীয় তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছেন বনগাঁ পুলিশ জেলার সুপার। বিজেপির অভিযোগ, এই ঘটনা প্রমাণ করে শাসকদলের এই সমস্ত কাজ বন্ধে পুলিশ নিষ্ক্রিয়। যদিও বিজেপির অভিযোগ উড়িয়ে স্থানীয় তৃণমূল নেতৃত্ব বলেছে, সোনাই ঘোষ ওরফে বাবাই বলে তাদের কোনও কর্মী ওই এলাকাতে নেই। ও আসলে বিজেপিরই লোক।

Advertisement