scorecardresearch
 

মানিক ভট্টাচার্য করে দেব,' এবার হুঁশিয়ারি সৌমিত্রর

সৌমিত্র খাঁ বলেন, "কিছু কিছু থানার ওসি বালি কেলেঙ্কারিতে যুক্ত। কোটি কোটি টাকা দুর্নীতি হয়েছে। আমি ইতিমধ্যেই মুখ্যসচিবকে চিঠি পাঠিয়েছি। জেলা প্রশাসনের যারা বালি পাচারে বা কোনও কেলেঙ্কারিতে যুক্ত, তাদের প্রত্যেকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।" এরপরই সৌমিত্র খাঁ বলেন, "সবাইকে মানিক ভট্টাচার্য করে দেব। মানিকবাবুকে যেভাবে লুকিয়ে বেড়াতে হচ্ছে, দুর্নীতিতে যুক্ত সবাইকে সেভাবে পালাতে হবে।" 

Advertisement
সৌমিত্র খাঁ সৌমিত্র খাঁ
হাইলাইটস
  • বালি চুরি নিয়ে পুলিশ-প্রশাসনকে হুঁশিয়ারি
  • যা বললেন সৌমিত্র খাঁ...

বালি চুরি নিয়ে এবার সরাসরি পুলিশ-প্রশাসনের কর্তাদের হুঁশিয়ারি বিজেপি সাংসদ সৌমিত্র খাঁয়ের। পূর্ব বর্ধমানের খণ্ডঘোষে একটি অনুষ্ঠানে গিয়ে বিজেপি সাংসদ  বলেন, "দুর্নীতিতে যুক্ত প্রত্যেককে মানিক ভট্টাচার্য (Manik Bhattacharya) করে দেব।" সৌমিত্র খাঁয়ের এই মন্তব্যকে ঘিরে নতুন করে শোরগোল পড়ে গিয়েছে বঙ্গ রাজনীতিতে। 

পূর্ব বর্ধমানের খণ্ডঘোষে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ (Saumitra Khan)। সেখানেই শাসকদল তৃণমূল কংগ্রসেক নিশানা করেন তিনি। দুর্নীতি ইস্যুতে তীব্র আক্রমণ করেন পুলিশ-প্রশাসনকেও। সৌমিত্র খাঁ বলেন, "কিছু কিছু থানার ওসি বালি কেলেঙ্কারিতে যুক্ত। কোটি কোটি টাকা দুর্নীতি হয়েছে। আমি ইতিমধ্যেই মুখ্যসচিবকে চিঠি পাঠিয়েছি। জেলা প্রশাসনের যারা বালি পাচারে বা কোনও কেলেঙ্কারিতে যুক্ত, তাদের প্রত্যেকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।" এরপরই সৌমিত্র খাঁ বলেন, "সবাইকে মানিক ভট্টাচার্য করে দেব। মানিকবাবুকে যেভাবে লুকিয়ে বেড়াতে হচ্ছে, দুর্নীতিতে যুক্ত সবাইকে সেভাবে পালাতে হবে।" 

প্রসঙ্গত, প্রাথমিকে শিক্ষক নিয়োগ মামলায় দুর্নীতির অভিযোগে প্রাথমিক শিক্ষা পর্ষদের প্রাক্তন চেয়ারম্যান তথা তৃণমূল বিধায়ক মানিক ভট্টাচার্যকে জিজ্ঞাসাবাদ করেছে ইডি (ED)। কিন্তু তারপর থেকে তাঁর আর কোনও খোঁজ পাওয়া যাচ্ছে না বলে অভিযোগ। সেই জন্য মানিক ভট্টাচার্যের বিরুদ্ধে লুকআউট নোটিশও জারি করেছে সিবিআই (CBI)। এমনকী তিনি যাতে দেশ ছেড়ে পালাতে না পারেন তার জন্য বিভিন্ন বিমানবন্দরগুলিতে তাঁর ছবি, পাসপোর্ট নম্বর এবং তিনি যে মামলায় অভিযুক্ত তার বিস্তারিত তথ্যও দেওয়া হয়েছে। যদিও শুক্রবার নাকি মানিক ভট্টাচার্যকে তাঁর যাদবপুরের বাড়ির বারান্দায় দেখা গিয়েছে। 

আরও পড়ুনসাদা ভাত খেয়েও কমবে ওজন, তবে খেতে হবে এভাবে

 

Advertisement