scorecardresearch
 

নিয়োগ দুর্নীতি: আরও এক তৃণমূল MLA-র বাড়িতে তল্লাশি, মুর্শিদাবাদে ৪ ঠিকানায় হানা

কলকাতায় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এসেছেন তার ২৪ ঘণ্টাও কাটেনি, তার আগে একাধিক তৃণমূল নেতাদের বাড়িতে হানা দিল সিবিআই। বৃহস্পতিবার মুর্শিদাবাদের ডোমকল ও বড়ঞায় হানা দেয় সিবিআই। শিক্ষক নিয়োগ দুর্নীতির তদন্তে ডোমকলের তৃণমূল বিধায়ক জাফিকুল ইসলামের বাড়িতে সিবিআই হানা।

Advertisement
domkol, jafikul islam domkol, jafikul islam
হাইলাইটস
  • কলকাতায় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এসেছেন তার ২৪ ঘণ্টাও কাটেনি
  • একাধিক তৃণমূল নেতাদের বাড়িতে হানা দিল সিবিআই
  • বৃহস্পতিবার মুর্শিদাবাদের ডোমকল ও বড়ঞায় হানা দেয় সিবিআই

কলকাতায় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এসেছেন তার ২৪ ঘণ্টাও কাটেনি, তার আগে একাধিক তৃণমূল নেতাদের বাড়িতে হানা দিল সিবিআই। বৃহস্পতিবার মুর্শিদাবাদের ডোমকল ও বড়ঞায় হানা দেয় সিবিআই। শিক্ষক নিয়োগ দুর্নীতির তদন্তে ডোমকলের তৃণমূল বিধায়ক জাফিকুল ইসলামের বাড়িতে সিবিআই হানা। এছাড়াও, মুর্শিদাবাদের আরও ৪ জায়গায় তল্লাশি করছে সিবিআই।

অন্যদিকে বড়ঞার কুলিতে কুন্তল-ঘনিষ্ঠের বাড়িতেও সিবিআই হানা।  'আল হিলাল' মিশনের কর্ণধার ঝন্টু শেখের বাড়িতে হানা দিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার দল। ঝন্টু শেখের একাধিক স্কুল ও কলেজ আছে বলে জানা গিয়েছে। ঝন্টু শেখের সঙ্গে নিয়োগ দুর্নীতি মামলায় ধৃত কুন্তলের যোগাযোগ রয়েছে। সকাল সকাল জেলার দুই জায়গায় সিবিআই প্রতিনিধি দলের অভিযানে শোরগোল পড়েছে। 

প্রাথমিক নিয়োগ দুর্নীতি মামলায় তদন্তের রিপোর্ট জমা দেয় সিবিআই। বুধবার বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের এজলাসে রিপোর্ট জমা দেওয়া হয়।  মোট ৫৪ পাতার রিপোর্ট জমা পড়ে বলে জানা যায়। নিয়োগ দুর্নীতির তদন্ত কতদূর এগিয়েছে জানান সিবিআইয়ের আধিকারিকেরা।  শুক্রবার মামলার শুনানি হবে করবেন বিচারপতি গঙ্গোপাধ্যায়। সিবিআইয়ের সিটের প্রধান অশ্বিন শেনভি উপস্থিত থাকতে পারেন।

আরও পড়ুন

শুধু তাই নয়, আজ সকালে বাপ্পাদিত্য দাশগুপ্তর বাড়িতে তল্লাশি চালাতে হাজির হয় সিবিআই দল। কলকাতা পুরসভার ১০১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বাপ্পাদিত্য দাশগুপ্ত। তিনি পার্থ ঘনিষ্ঠ বলে জানা যায়। রাজ্যে নিয়োগ দুর্নীতি মামলার তদন্তের তল্লাশি চালানো হচ্ছে কাউন্সিরলের  বাপ্পাদিত্য দাশগুপ্তর পাটুলির বাড়িতে। অন্যদিকে, উত্তরবঙ্গের কোচবিহারে তৃণমূল ব্লক সভাপতির বাড়িতেও পৌঁছে গেছে সিবিআই আধিকারিকেরা। 

TAGS:
Advertisement