scorecardresearch
 

Dilip Ghosh: 'সব রক্ষা হয়ে যাবে',পয়লা বৈশাখে বিতর্কে ত্রিশূলধারী দিলীপ ঘোষ

পয়লা বৈশাখের সকালে হাতে ত্রিশূল হাতে নিয়ে বর্ধমানের  বর্ধমানেশ্বর শিবমন্দিরে গেলেন বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। গলায় মালা আর হাতে মস্ত বড় ত্রিশূল নিয়ে ক্যামেরার সামনে পোজও দিতে দেখা যায় তাঁকে।

Advertisement
দিলীপ ঘোষ। ফাইল ছবি দিলীপ ঘোষ। ফাইল ছবি
হাইলাইটস
  • পয়লা বৈশাখের সকালে হাতে ত্রিশূল হাতে নিয়ে বর্ধমানের  বর্ধমানেশ্বর শিবমন্দিরে গেলেন বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ।
  • গলায় মালা আর হাতে মস্ত বড় ত্রিশূল নিয়ে ক্যামেরার সামনে পোজও দিতে দেখা যায় তাঁকে। নববর্ষের দিনে হাতে ত্রিশূল নিয়ে দিলীপের বক্তব্য, 'যখন বিশ্বে অশুভ শক্তি আর পাপের প্রতাপ বেড়েছে বাবা ত্রিশূল হাতে নিয়েছেন।

পয়লা বৈশাখের সকালে হাতে ত্রিশূল হাতে নিয়ে বর্ধমানের  বর্ধমানেশ্বর শিবমন্দিরে গেলেন বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। গলায় মালা আর হাতে মস্ত বড় ত্রিশূল নিয়ে ক্যামেরার সামনে পোজও দিতে দেখা যায় তাঁকে। নববর্ষের দিনে হাতে ত্রিশূল নিয়ে দিলীপের বক্তব্য, 'যখন বিশ্বে অশুভ শক্তি আর পাপের প্রতাপ বেড়েছে বাবা ত্রিশূল হাতে নিয়েছেন। তাণ্ডব নৃত্য করেছেন। আমার কুলদেবতা শিব। তারই প্রেরণায় আমরা স্বচ্ছ ভারত আর স্বচ্ছ রাজনীতি করতে চাই। ত্রিশূল তারই প্রতীক।'

এই ত্রিশূল কী আত্মরক্ষার জন্য? উত্তরে দিলীপ বলেন, 'আত্মরক্ষা নয়, দেশ রক্ষা। সব রক্ষা হয়ে যাবে।' এরপর দিলীপ ঘোষ বর্ধমানের সর্বমঙ্গলা মন্দিরে যান। সাধারণ মানুষের সঙ্গে কথা বলেন। জনসংযোগ-প্রচার করেন। তাঁকে দেখতে সাধারণ মানুষের ভিড় জমে। সকলের সঙ্গেই কথা বলেন তিনি।

স্থানীয় একটি মাছবাজারে গিয়ে দরদামও করেন তিনি। পরে কচিকাঁচাদের সঙ্গে ছবি তুলতে দেখা যায় তাঁকে। ছোটদের ক্রিকেট খেলা চলছিল সেখানে। ছোটদের সঙ্গে কথা বলেন তিনি। কোন কোন ক্লাসে পড়ে, জানতে চান দিলীপ। সবাইকে নববর্ষের শুভেচ্ছা জানান বর্ধমান-দুর্গাপুরের বিজেপি প্রার্থী। 

আরও পড়ুন

তবে ত্রিশূলধারী দিলীপকে নিয়ে তৃণমূল কংগ্রেস অভিযোগ জানিয়েছে। জানা গেছে, তৃণমূলের তরফে অভিযোগ করা হয়েছে, দিলীপ ঘোষ কখনও লাঠি, কখনও ত্রিশূল নিয়ে সন্ত্রাসের বাতাবরণ তৈরি করতে চাইছেন। শাসকদলের তরফে নির্বাচন কমিশনের কাছে অভিযোগ জানান হবে।

 

Advertisement