scorecardresearch
 

'কেউ প্রমাণ করতে পারবে দিলীপদার বিরুদ্ধে বলেছি?' বিবৃতি হিরণের

'দিলীপ-হিরণ' বিতর্কে গর্জে উঠলেন খড়্গপুরের (Kharagpur) বিজেপি বিধায়ক (BJP MLA) হিরণ (Hiran)। তাঁর মন্তব্যের ভুল ব্যাখ্যা করা হচ্ছে বলে অভিযোগ হিরণের। খড়গপুর শহরে রেলের তিনটি ওভারব্রিজ তৈরি করাকে কেন্দ্র করে দিলীপের মন্তব্যের উল্টো পথে হাঁটেন বিধায়ক হিরন্ময় চট্টোপাধ্যায়। যা নিয়ে জোর তরজা শুরু হয় রাজ্য রাজনীতিতে। বিজেপির রাজ্য সভাপতির মন্তব্যের বিপরীত উত্তর কি তবে বেসুরোর ইঙ্গিত? তা নিয়েও জোর জল্পনা শুরু হয়।

Advertisement
খড়্গপুরের বিধায়ক হিরণ ও দিলীপ ঘোষ খড়্গপুরের বিধায়ক হিরণ ও দিলীপ ঘোষ
হাইলাইটস
  • 'দিলীপ-হিরণ' বিতর্কে গর্জে উঠলেন খড়্গপুরের বিজেপি বিধায়ক হিরণ
  • তাঁর মন্তব্যের ভুল ব্যাখ্যা করা হচ্ছে বলে অভিযোগ হিরণের
  • তবে হিরণ সমস্ত জল্পনা উড়িয়ে ট্যুইটে একটি বিবৃতি দেন

'দিলীপ-হিরণ' বিতর্কে গর্জে উঠলেন খড়্গপুরের (Kharagpur) বিজেপি বিধায়ক (BJP MLA) হিরণ (Hiran)। তাঁর মন্তব্যের ভুল ব্যাখ্যা করা হচ্ছে বলে অভিযোগ হিরণের। প্রসঙ্গত, খড়গপুর শহরে রেলের তিনটি ওভারব্রিজ তৈরি করাকে কেন্দ্র করে দিলীপের মন্তব্যের উল্টো পথে হাঁটেন বিধায়ক হিরন্ময় চট্টোপাধ্যায়। যা নিয়ে জোর তরজা শুরু হয় রাজ্য রাজনীতিতে। বিজেপির রাজ্য সভাপতির মন্তব্যের বিপরীত উত্তর কি তবে বেসুরোর ইঙ্গিত? তা নিয়েও জোর জল্পনা শুরু হয়।

তবে হিরণ সমস্ত জল্পনা উড়িয়ে ট্যুইটে একটি বিবৃতি দেন। সেখানে ব্যাখ্যা করেন, দিলীপ ঘোষের বিরুদ্ধে তিনি মন্তব্য করেছেন তা কেউ প্রমাণ করতে পারবে? প্রসঙ্গত, দিন কয়েক আগে খড়গপুরে দাঁড়িয়ে সেখানকার রেলের কাজের অগ্রগতির ঢালাও প্রশংসা করেন দিলীপ ঘোষ। এদিকে গত শনিবার বিধায়ক হিরণ প্রশ্ন তোলেন,"এখানে এত বড় কাজ চলছে এদিকে কোনও অফিসার কিংবা ইঞ্জিনিয়ারের দেখা নেই। শ্রমিকদের মাথায় হেলমেট নেই। প্রতিদিন দুর্ঘটনা ঘটছে। এভাবে উন্নয়নের কাজ হয়?" যা নিয়ে শুরু হয় তরজা।

সোমবার বিবৃতি দিয়ে নিজের বক্তব্য পরিষ্কার করে দেন বিধায়ক। তিনি বলেন,"কেউ প্রমান করতে পারবে আমি দিলীপ দার নাম কোনও বিরুদ্ধে মন্তব্য করেছি? ভারতীয় জনতা পার্টির চিরকাল আদর্শ ছিল শ্রমিক সুরক্ষা। এটি আমার কাছে সর্বদা সমস্ত রাজনীতির ঊর্ধ্বে। কিছুদিন ধরেই এখানে শ্রমিক সুরক্ষা খণ্ডিত হয়েছে। এরজন্য উচ্চপদস্থ কর্মচারীরা দায়ী নন। নিম্নপদস্থ কর্মচারী ও ঠিকেদাররাই একমাত্র দায়ী।" পাশাপাশি বিবৃতিতে তিনি এও জানান, নরেন্দ্র মোদীর নীতি এবং দিলীপ দাকে অভিভাবক মনে করেন। তাঁদের আশীর্বাদেই খড়্গপুর কেন্দ্র থেকে জয়লাভ করেছেন। নেতিবাচক মন্তব্য থেকে দূরে থাকার আর্জি জানান বিধায়ক হিরণ।

Advertisement

Advertisement