scorecardresearch
 

শপিং করতে গিয়ে নিখোঁজ বালির ২ গৃহবধূ, খোঁজ নেই ৭ বছরের শিশুরও

বুধবার শ্রীরামপুরে শীতের শপিং করতে যান বালির আনন্দনগরের বাসিন্দা অনন্যা কর্মকার ও রিয়া কর্মকার। সঙ্গে ছিল রিয়ার ৭ বছরের ছেয়ে আয়ূষ কর্মকারও। কিন্তু দুপুর ৩টের পর থেকে আর তাঁদের সঙ্গে যোগাযোগ করতে পারেননি পরিবারের সদস্যরা। 

Advertisement
নিখোঁজ দুই গৃহবধূ নিখোঁজ দুই গৃহবধূ
হাইলাইটস
  • বালির ২ গৃহবধূ নিখোঁজ
  • একইসঙ্গে নিখোঁজ ১ শিশু
  • পুলিশের দ্বারস্থ পরিবার

শীতের শপিং করতে গিয়ে নিখোঁজ একই পরিবারের ২ গৃহবধূ ও শিশু। হাওড়ার বালির আনন্দনগর লোকনাথ মন্দির এলাকার ঘটনা। চলতি সপ্তাহের বুধবার থেকে নিখোঁজ ওই ৩ জন। ঘটনায় পুলিশের দ্বারস্থ উদ্বিগ্ন পরিবার। 

জানা গিয়েছে, বুধবার শ্রীরামপুরে শীতের শপিং করতে যান বালির আনন্দনগরের বাসিন্দা অনন্যা কর্মকার ও রিয়া কর্মকার। সঙ্গে ছিল রিয়ার ৭ বছরের ছেয়ে আয়ূষ কর্মকারও। কিন্তু দুপুর ৩টের পর থেকে আর তাঁদের সঙ্গে যোগাযোগ করতে পারেননি পরিবারের সদস্যরা। 

এই বিষয়ে রিয়া কর্মকারের স্বামী প্রভাত কর্মকার জানাচ্ছেন, ওই দিন বেলার দিকে স্ত্রীয়ের সঙ্গে শেষ কথা হয় তাঁর। দুপুরের খাওয়াদাওয়া সেরে তিনি যতবারই স্ত্রীয়ের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছেন প্রতিবারই তাঁর ফোন বন্ধ পেয়েছেন। 

এরপরেই তাঁদের খোজ শুরু করেন পরিবারের সদস্যরা। থানায় মিসিং ডায়েরি করা হয়। একইসঙ্গে জিআরপিকে বিষয়টি জানান তাঁরা। তদন্ত নেমে নিখোঁজদের মোবাইলের শেষ লোকেশান শ্রীরামপুরেই পেয়েছে পুলিশ। তবে এখনও পর্যন্ত তাঁদের কোনওরকম খোঁজ পাওয়া যায়নি। ঘটনায় উদ্বিগ্ন কর্মকার পরিবার। 

 

Advertisement