scorecardresearch
 

বিজেপি ছাড়ছেন মুকুল? নিজেই জল্পনার অবসান ঘটালেন ট্যুইটে

একুশের বিধানসভা নির্বাচনে আশানুরূপ ফল না হওয়ায় বিজেপির অনেকেরই তৃণমূলে ফেরার জল্পনা শুরু হয়েছে। সেই তালিকায় নাম উঠে এসেছিল মুকুল রায়েরও। সেই জল্পনার অবসান ঘটালেন মুকুল রায় নিজেই।

Advertisement
MUKUL MUKUL
হাইলাইটস
  • বিজেপি ছাড়ার জল্পনায় জল ঢাললেন মুকুল রায়
  • নিজেই ট্যুইটবার্তায় এই কথা জানান তিনি

একুশের বিধানসভা নির্বাচনে আশানুরূপ ফল না হওয়ায় বিজেপির অনেকেরই তৃণমূলে ফেরার জল্পনা শুরু হয়েছে। সেই তালিকায় নাম উঠে এসেছিল মুকুল রায়েরও। সেই জল্পনার অবসান ঘটালেন মুকুল রায় নিজেই। আজ ট্যুইটবার্তায় এই বিজেপি নেতা জানান, তিনি বিজেপি-র অনুগত সৈনিক। 

মুকুলের ট্যুইটবার্তা, 'রাজ্যে গণতন্ত্র প্রতিষ্ঠার লক্ষ্যে বিজেপির একজন অনুগত সৈনিক হিসেবে আমি কাজ করে চলেছি। আমার সবার কাছে অনুরোধ, কোনওরকম জল্পনায় কান দেবেন না। অনুমান করবেন না। রাজনৈতিক মতাদর্শ নিয়ে আমি সংকল্পবদ্ধ।' 

প্রসঙ্গত, গতকাল বিধায়ক হিসাবে শপথগ্রহণ করেন মুকুল। তবে যোগ দেননি বিজেপির পরিষদীয় দলের বৈঠকেও। ফলে গুঞ্জন শুরু হয়। তা আরও জোরালো হয় মুকুলের মন্তব্যে। তিনি সাংবাদিকদের বলেন, 'আজ আমি কিছু বলব না। যা বলার সবাইকে ডেকে বলব।' তারপর থেকে জল্পনা শুরু হয়, তাহলে কি বিজেপি ছেড়ে ফের পুরোনো দল তৃণমূলেই ফিরবেন তিনি? সেকথাই কি সাংবাদিকদের আনুষ্ঠানিকভাবে জানাবেন তিনি? 

আরও পড়ুন : MLA ভাঙানোর চেষ্টা করছে TMC: দিলীপ, শোভনদেব বললেন, 'অবান্তর কথা'

রাজনৈতিক মহলের একাংশের মতে, মুকুলকে নিয়ে জল্পনার যথেষ্ট কারণ ছিল। তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কিছুদিন আগেই মুকুলের প্রশংসা করেছিলেন। আবার বাংলা জয়ের লক্ষ্যে মুকুলকে সর্বভারতীয় সহ সভাপতির পদ গেরুয়া শিবির দিলেও নিজেকে প্রমাণে ব্যর্থ হয়েছেন তিনি। বিজেপির অন্দরমহলে কান পাতলে এমনটাও শোনা যাচ্ছে। এই পরিস্থিতিতে  মুকুলের দলত্যাগের জল্পনা শুরু হয়। তবে আজ তার নিরসণ করলেন এই বিজেপি নেতা নিজেই। 
 

Advertisement

Advertisement