scorecardresearch
 

MLA ভাঙানোর চেষ্টা করছে TMC: দিলীপ, শোভনদেব বললেন, 'অবান্তর কথা'

তৃণমূল কংগ্রেস তাঁদের দল ভাঙানোর চেষ্টা করছে। আজ এই অভিযোগ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। যদিও দিলীাপের এই অভিযোগকে অবান্তর বলে উড়িয়ে দিয়েছে তৃণমূল নেতৃত্ব।

Advertisement
DILIP DILIP
হাইলাইটস
  • বিজেপি বিধায়কদেরভা্ঙানোর চেষ্টা করছে তৃণমূল
  • অভিযোেগ দিলীর ঘোষের
  • যদিও অভিযোগ মানতে নারাজ মমতার দল

তৃণমূল কংগ্রেস তাঁদের দল ভাঙানোর চেষ্টা করছে। আজ এই অভিযোগ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। যদিও দিলীাপের এই অভিযোগকে অবান্তর বলে উড়িয়ে দিয়েছে তৃণমূল নেতৃত্ব। 

আজ কলকাতায় রাজ্য বিজেপির সদরদপ্তরে দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষের নেতৃত্বে উচ্চ পর্যায়ের বৈঠক হয়। সেই বৈঠকে ভোট পরবর্তী হিংসা নিয়ে আলোচনা করে গেরুয়া শিবির। রাজীব বন্দ্যোপাধ্যায়, সব্যসাচী দত্ত, জয়প্রকাশ মজুমদার, শমীক ভট্টাচার্যের মতো নেতারা এই বৈঠকে উপস্থিত ছিলেন। 

সেখানে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে দিলীপ ঘোষ অভিযোগ করেন, বিধানসভায় তাঁদের বিধায়কদের নিরাপত্তাবাহিনী নিয়ে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। তাঁর কথায়, 'ইচ্ছা করে আমাদের এমএলএ-দের নিরাপত্তারক্ষীদের ঢুকতে দেওয়া হচ্ছে না। তৃণমূল আমাদের বিধায়কদের ভয় দেখানোর চেষ্টা করছে। দল ভাঙানোর, বিধায়ক ভাঙানোর চেষ্টা করছে। সরকার যদি কাউকে ইচ্ছাকৃত ভয় দেখানোর চেষ্টা করে, তাহলে তো মুশকিল। এখন তৃণমূল সেটাই করছে।' 

আরও পড়ুন : 'বাংলার জন্য বরাদ্দ অক্সিজেন অন্য রাজ্যে যাচ্ছে', মোদীকে চিঠি মমতার

বিধায়ক ভাঙানোর যে চেষ্টার অভিযোগ দিলীপ ঘোষ করেছেন, তা কার্যত উড়িয়ে দিয়েছেন তৃণমূল নেতা  শোভনদেব চট্টোপাধ্যায়। তিনি বলেন, 'দিলীপ ঘোষ অবান্তর কথা বলছেন। আমাদের কারও MLA ভাঙানোর প্রয়োজন নেই। কেউ নিজে থেকে আসতে চাইলে আসবেন। আর যদি বিজেপি থেকে কেউ আসতে চান, তাঁকে তো আটকানোর দায়িত্ব দিলীপবাবুদেরই।' 

প্রসঙ্গত, গত সোমবার জয়ী বিধায়কদের বৈঠকে তৃণমূল নেত্রী বার্তা দেন, দলে কেউ ফেরত আসতে চাইলে তাঁকে ফেরত নেওয়া হবে। নেত্রীর সবার জন্য দরজা খুলে রাখার এই বার্তা নিয়ে শুরু হয়েছে গুঞ্জন। তৃণমূল ছেড়ে বিজেপি-তে যাওয়া অনেকেই বিধানসভা ভোটে জিততে পারেননি। তাঁরা কি ফিরবেন ঘাসফুল শিবিরে? এই প্রশ্ন করছেন কেউ কেউ। তারই মধ্যে সামনে এল দিলীপ ঘোষের তৃণমূলের বিরুদ্ধে দল ভাঙানোর অভিযোগ। 

Advertisement

Advertisement