scorecardresearch
 

Siliguri Train Cancelled: শিলিগুড়ি জংশনে কাজ, একাধিক ট্রেন বাতিল-রুট বদল, রইল লিস্ট

Siliguri Train Cancelled: দূরপাল্লার ট্রেনে উত্তরবঙ্গ বেড়াতে যাচ্ছেন? একাধিক ট্রেন বাতিলের কারণে দুর্ভোগ পোহাতে হতে পারে আপনাকে। উত্তর পূর্ব সীমান্ত রেলওয়ের কাটিহার ডিভিশনের শিলিগুড়ি জংশন স্টেশনে (ইয়ার্ড রিমডেলিং) কাজ চলবে। আজ অর্থাৎ ২৫ থেকে আগামী ২৭ এপ্রিল, ২০২৩ পর্যন্ত প্রি নন-ইন্টারলকিং কাজ ও ২৮ ও ২৯ এপ্রিল, ২০২৩ পর্যন্ত নন-ইন্টারলকিং কাজের জন্য বেশ কিছু ট্রেন বাতিল, আংশিক বাতিল এবং রুট বদল হয়েছে।

Advertisement
শিলিগুড়ি জংশনে কাজ; কোন কোন ট্রেন বাতি শিলিগুড়ি জংশনে কাজ; কোন কোন ট্রেন বাতি
হাইলাইটস
  • উত্তর পূর্ব সীমান্ত রেলওয়ের কাটিহার ডিভিশনের শিলিগুড়ি জংশন স্টেশনে (ইয়ার্ড রিমডেলিং) কাজ চলবে
  • বেশ কিছু ট্রেন বাতিল, আংশিক বাতিল এবং রুট বদল হয়েছে
  • ২৭-২৯ এপ্রিল শিলিগুড়ি জংশন-মালদা কোর্ট ডেমু স্পেশাল

Siliguri Train Cancelled: দূরপাল্লার ট্রেনে উত্তরবঙ্গ (North Bengal) বেড়াতে যাচ্ছেন? তাও আবার শিলিগুড়ি (Siliguri) হয়ে? একাধিক ট্রেন বাতিলের (Train Cancelled) কারণে দুর্ভোগ পোহাতে হতে পারে আপনাকে। উত্তর পূর্ব সীমান্ত রেলওয়ের কাটিহার ডিভিশনের শিলিগুড়ি জংশন স্টেশনে (ইয়ার্ড রিমডেলিং) কাজ চলবে। আজ অর্থাৎ ২৫ থেকে আগামী ২৭ এপ্রিল, ২০২৩ পর্যন্ত প্রি নন-ইন্টারলকিং কাজ ও ২৮ ও ২৯ এপ্রিল, ২০২৩ পর্যন্ত নন-ইন্টারলকিং কাজের জন্য বেশ কিছু ট্রেন বাতিল, আংশিক বাতিল এবং রুট বদল হয়েছে।

কোন কোন ট্রেন বাতিল থাকবে?
- ২৭-২৯ এপ্রিল শিলিগুড়ি জংশন-মালদা কোর্ট ডেমু স্পেশাল।
- ২৮-৩০ এপ্রিল মালদা কোর্ট-শিলিগুড়ি জংশন ডেমু স্পেশাল ট্রেন বাতিল থাকবে। 
- ২৮-২৯ এপ্রিল শিলিগুড়ি জংশন-নিউ বঙ্গাইগাঁও-শিলিগুড়ি জংশন ডেমু স্পেশাল, শিলিগুড়ি জংশন-বামনহাট-শিলিগুড়ি - জংশন ডেমু স্পেশাল এবং শিলিগুড়ি জংশন-হলদিবাড়ি ডেমু স্পেশাল ট্রেন বাতিল থাকবে।
- ২৯-৩০ এপ্রিল হলদিবাড়ি-শিলিগুড়ি জংশন ডেমু স্পেশাল ট্রেন বাতিল থাকবে।

আংশিক বাতিল থাকবে যে ট্রেনগুলি-
- ২৮-২৯ এপ্রিল শিলিগুড়ি জংশন-রাধিকাপুর ডেমু স্পেশাল, শিলিগুড়ি জংশন-কাটিহার ডেমু স্পেশাল বাগডোগরা থেকে অর্ধেক রাস্তা যাত্রা করবে, শিলিগুড়ি জংশন ও বাগডোগরার মধ্যে বাতিল থাকবে। 
- ২৮ ও ২৯ এপ্রিল রাধিকাপুর-শিলিগুড়ি জংশন ডেমু স্পেশাল, কাটিহার-শিলিগুড়ি জংশন ডেমু স্পেশাল বাগডোগরা পর্যন্ত যাত্রা করবে। বাগডোগরা ও শিলিগুড়ি জংশন এর মধ্যে ট্রেন বাতিল থাকবে।

এছাড়াও, ২৯ এপ্রিল কাটিহার-শিলিগুড়ি ইন্টারসিটি এক্সপ্রেসের বাগডোগরা পর্যন্ত যাবে। এক্ষেত্রে, বাগডোগরা ও শিলিগুড়ি জংশন বাতিল থাকবে।

ট্রেনের রুট পরিবর্তন
২৮ এপ্রিল রাজেন্দ্র নগর-নিউ জলপাইগুড়ি ক্যাপিটাল এক্সপ্রেসের রুট বদল করা হয়েছে। এটি আলুয়াবাড়ি রোড-ডামডাঙ্গি হয়ে পরিবর্তন হবে। মাঝে কিষানগঞ্জ ও আলুয়াবাড়ি রোডে ৫ মিনিটের স্টপেজ দেবে।

Advertisement
Advertisement