scorecardresearch
 

Arabul attack Nawsad: 'গলা ধাক্কা দিয়ে বের করে দেবে,' নওশাদকে ডায়মন্ডহারবার-চ্যালেঞ্জ ভাঙড়ের আরাবুলের

তৃণমূল কংগ্রেস নেতা আরাবুল ইসলাম এর আগেও ভাঙড়ের বিধায়ক নওশাদ সিদ্দিকীর বিষয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন। এবার সরাসরি ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের (আইএসএফ) বিধায়ক নওশাদকে চ্যালেঞ্জ করেছেন আরাবুল।

Advertisement
নওশাদকে খোলা চ্যালেঞ্জ আরাবুলের নওশাদকে খোলা চ্যালেঞ্জ আরাবুলের

তৃণমূল কংগ্রেস নেতা আরাবুল ইসলাম এর আগেও ভাঙড়ের বিধায়ক নওশাদ সিদ্দিকীর বিষয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন। এবার সরাসরি  ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের (আইএসএফ) বিধায়ক  নওশাদকে চ্যালেঞ্জ করেছেন আরাবুল। সোমবার ভাঙড়ের সাতুলিয়া বাজারে অনুষ্ঠিত তৃণমূলের সংহতি দিবস উদযাপনের মঞ্চ থেকে  নওশাদকে হুঁশিয়ারি দিয়েছেন কিনি। আরাবুল  বলেন, "ডায়মন্ডহারবারে নয়, ভাঙড়ে ফের একবার দাঁড়িয়ে প্রমাণ করো তুমি নওশাদ সিদ্দিকী! দেখবো তোমার কত বড় হিম্মত!" আরাবুল ইসলামকে সমর্থন জানিয়েছেন ক্যানিং পূর্বের বিধায়ক তথা ভাঙড় বিধানসভার পর্যবেক্ষক শওকাত মোল্লাও। 

প্রসঙ্গত, গত একুশে জানুয়ারি ভাঙড়ের  বিজয়গঞ্জ বাজারে প্রতিষ্ঠা দিবস উদযাপন করেন আইএসএফ কর্মী সমর্থকরা। এই প্রথম এলাকার বিধায়ক নওশাদ সিদ্দিকীকে ছাড়াই রাজনৈতিক সভা ছিল আইএসএফের। যেখানে দলীয়কর্মীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। ঠিক তারপরের দিনই ভাঙড়ে গাবতলা বাজার থেকে সাতুলিয়া বাজার পর্যন্ত একটি মিছিল ও রাজনৈতিক সভা করে তৃণমূল কংগ্রেস। সেখানে এমনই মন্তব্যকরতে দেখা যায়  আরাবুলকে। প্রাক্তন তৃণমূল বিধায়ক আরাবুল আরো বলেন, ২০১৯ লোকসভা ভোটে এক লক্ষ দশ হাজারেরও বেশি ভোটে ভাঙড় বিধানসভা থেকে লিড দিয়েছিলাম। এবারেও ভাঙড় বিধানসভায় ৬০ থেকে ৭০ হাজার ভোটের ব্যবধানে নওশাদকে ভাঙড়ের মাটিতে পুঁতে দিয়ে প্রমাণ করবে তৃণমূল কংগ্রেস।  আরাবুল বলেন, "তুমি আজ ভাঙড় থেকে পিছু হটে ডায়মন্ডহারবারে যাচ্ছো, ওখানকার ছেলেরা জুতোর মালা পরিয়ে গলা ধাক্কা দিয়ে বার করে দেবে!" 

আরাবুলকে অবশ্য পাল্টা দিতে ছাড়েননি ভাঙড়ের আসএসএফ বিধায়রও। নওশাদ সিদ্দিকী বলেন, হারের আতঙ্কে কালীঘাট থেকে ভাঙড়ের নেতারা কাঁপছে। ভাঙড়ের আইএসএফ নেতারা যেভাবে লোকজন জড়ো করেছে সেই লোকজন দেখে ভুল বকা শুরু করেছে। অভিষেকবাবুর বিরুদ্ধে দাঁড়াচ্ছি। ২০২৬-এ কোথায় দাঁড়াবো সেটাও দেখা যাবে। 

আরও পড়ুন

Advertisement

Advertisement